patrika71 Logo
ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল লোহাগড়া উপজেলায় ১২ ইউপিতে ৯৩ জন নৌকা প্রতীক

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৩, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ad

নড়াইলের লোহাগড়া উপজেলার ১২ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা লক্ষ করা গেছে। ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯৩ জন প্রার্থী আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা পেতে অতি আগ্রহী বলে জানা যায়।

লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর-২১ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। তাই দলীয় মনোনয়ন পেতে মরিয়া হয়ে উঠেছে প্রার্থীরা। আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা পেতে নেতারা দৌড়-ঝাপ শুরু করেছেন। নিজ নিজ সমর্থকদের নিয়ে ইতি মধ্যে প্রার্থীরা স্থানীয়ভাবে আওয়ামীলীগের মনোনয় পত্র নিয়ে আবার জমাও দিয়েছেন।

লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সৈয়দ শরিফুল ইসলাম, নড়াইল জেলা প্রতিনিধি মোঃ এনামুল হক “পত্রিকা ৭১ নিউজ” কে বলেন, আজ রবিবার দলীয় মনোনয়ন পত্র নেওয়া ও জমা দেওয়ার শেষ দিন ছিলো।

আরো পড়ুনঃ  হরিপুরের ৬ ইউনিয়নের নৌকার মাঝি হলেন যারা

১২টি ইউনিয়নে ৯৩জন প্রার্থী আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা পেতে আগ্রহী।

লোহাগড়া উপজেলার ইউনিয়নগুলো হলো -নলদী, লাহুড়িয়া, শালনগর, নোয়াগ্রাম, লক্ষিপাশা, জয়পুর, লোহাগড়া, দিঘলিয়া, মল্লিকপুর, কোটাকোল, ইতনা ও কাশিপুর ইউনিয়ন।

নোয়াগ্রাম ইউপিতে মনোনয়ন প্রত্যাশী তরিকুল ইসলাম টুটুল।

নলদী ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতি। রাজনীতিতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসাবে নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছি। আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা আমার রাজনৈতিক জীবন বৃত্তান্ত বিবেচনা করে আমাকে দলীয় প্রতিক নৌকা দিবেন।

আরো পড়ুনঃ  ঠাকুরগাঁওয়ে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলছে

তিনি আরও বলেন, দীর্ঘদিন যাবত নলদী ইউনিয়নবাসীর সাথে তাদের সুখে-দুখে পাশে থাকবেন। দলীয় প্রতিক নৌকা পেলে ইউনিয়নের সকল নেতৃবৃন্দ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন বলে তিনি প্রকাশ করেন।

চতুর্থ ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৫ নভেম্বর। বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর।

প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ২৩ ‍ডিসেম্বর ভোট গ্রহন।

মোঃ এনামুল হক: নড়াইল জেলা প্রতিনিধি।