patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে সকল প্রার্থীদের নির্বাচনী প্রতীক দিলেন নির্বাচন কমিশন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১২, ২০২১ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ad

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় আগামী ২৮শে নভেম্বর ২০২১ ইং রবিবার ৩য় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচন সামনে রেখে গত ১৪ই অক্টোবর নির্বাচন কমিশনের নির্বাচনী তফসিল ঘোষণার পর গত ২১শে অক্টোবর ২০২১ইং মনোনয়ন ফরম বিক্রি শুরু করেন নির্বাচন কমিশন ফুলবাড়ী। ৩০ শে অক্টোবর ফরম জমা দেওয়ার পর ৪ই অক্টোবর যাচাই বাছাই শেষে প্রত্যাহরের সময় ছিল ১১ই নভেম্বর পর্যন্ত। আজ ১২ ই অক্টোবর প্রতীক বরাদ্দ দেয় উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয় হতে।

আরো পড়ুনঃ  নড়াইলের লোহাগড়াতে ১২টি ইউনিয়নের নৌকার মাঝি মনোনিত হয়েছেন যারা

ফুলবাড়ী উপজেলার মোট ৬ টি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই ধারাবাহিকতায় আজ প্রতীক পেতে সকাল থেকেই ফুলবাড়ী উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয়ের সামনে ৬ ইউনিয়নের সকল প্রার্থী ও সমর্থকদের ভির দেখা যায়।

দুইটি দপ্তরে ভাগ করে নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন। নাওডাঙ্গা, শিমুলবাড়ী, ও ফুলবাড়ী ইউনিয়নের প্রতীক বরাদ্দ হয় উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয় এবং বড়ভিটা, ভাঙ্গামোড়, ও কাশিপুর ইউনিয়নের প্রতীক বরাদ্দ দেয়া হয় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যলয় থেকে।

আরো পড়ুনঃ  বর্তমান ১৬ চেয়ারম্যান ও গতবার যারা হেরেছিলেন তারাই এবার নৌকার মাঝি -

ফুলবাড়ী উপজেলা নির্বাচন কমিশনের কর্মকর্তা জানান, ফুলবাড়ী উপজেলার ৬টি ইউনিয়নে মোট চেয়ারম্যান প্রার্থী ২৫ জনকে প্রতীক দেয়া হয়। মোট সদস্য পদপ্রার্থী হিসেবে ২০৫ জনকে প্রতীক দেয়া হয় এবং সংরক্ষিত মহিলা আসনে মোট ৮৩ জন প্রার্থী কে প্রতীক দেন নির্বাচন কমিশন। আজ থেকেই শুরু হবে সকল প্রার্থীদের প্রচার প্রচারণা এবং নির্বাচন হবে ২৮শে নভেম্বর।

নাসিরুল ইসলাম: কুড়িগ্রাম প্রতিনিধি, রংপুর।