patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রত্যাশা পূরনের প্রতিক্ষায় জনগন: সুসজ্জিত ভোট কেন্দ্র 

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১১, ২০২১ ৭:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

আজ (১১ নভেম্বার) রোজ বৃহস্পতিবার। কিছুক্ষণের মধ্যেই শুরু হবে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন।

পাটুয়াখালী জেলার ১৯ টি ইউনিয়নে চলছে নির্বাচনী আমেজ।সাধারণ জনতা আর কর্মী সমার্থকদের আনা গোনায় মুখরিত পল্লির মেঠ পথ।মুখে মুখে নির্বাচনী আলাপ আলোচনা । কর্মী সমার্থকরা ব্যস্ত আছে নিজেদের ক্যাম্প সাজানো কাজে।জনমনে অনুভব হচ্ছে প্রশান্তি। সকলের আশা সুষ্ঠু পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করে সবাই। কিছু কিছু জায়গায় এখনো শংকা কাজ করছে।

আরো পড়ুনঃ  নির্বাচন এলে ভাই ভাই আর হলে খবর নাই

পটুয়াখালী জেলা প্রশাসক সহ সকল প্রশাসনিক দপ্তর থেকে সুষ্ঠু পরিবেশের আশ্বাস দিয়েছেন জনগনকে। নিশ্চিন্তে ভোট কেন্দ্রে যাওয়ার জন্য আহবান জানিয়েছেন সকল প্রার্থী বৃন্দ।প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে,শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব আমরা।শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিবে জনগন।জনগনের জান মাল ও সার্বিক নিরাপত্তার দায়িত্ব প্রশাসকের।

সকালে বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, সাজ সকালেই ভোট কেন্দ্রে ভোটার সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের আনাগোনা। মুখরিত ভোট কেন্দ্র। শীতের সকালে চায়ের কাপে মুখ লুকিয়ে উচ্ছ্বসিত জনগন।নির্বাচনী প্রবাহে পোষ্টার ফেষ্টুন আর ব্যানারে সয়লাব ভোট কেন্দ্রের আশপাশের রাস্তা ঘাট।

আরো পড়ুনঃ  নড়াইল লোহাগড়া উপজেলায় ১২ ইউপিতে ৯৩ জন নৌকা প্রতীক

ভোট কেন্দ্রে আসা ভোটারদের সাথে একান্ত আলাপ করে জানা গেছে, সুষ্ঠু পরিবেশের সৃষ্টি হলে ৮০% ভোটার উপস্থিত হওয়ার সম্ভাবনা আছে। তবে পরিস্থিতি নাজুক হলে মানুষ ভোট কেন্দ্রে আসবেনা বলে অভিমত জনগনের।

মোঃআশরাফুল ইসলাম: পাটুয়াখালী জেলা প্রতিনিধি।