patrika71 Logo
ঢাকাসোমবার , ৮ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বটিয়াঘাটায় নৌকা প্রতিকের জনসভা অনুষ্ঠিত

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৮, ২০২১ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

ad

বিকাল ৩টায় বটিয়াঘাটা উপজেলার গরিয়ারডাঙ্গা ডিগ্রি মহাবিদ্যালয় মাঠে ৪নং সুরখালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ জাকির হোসেন লিটু এর পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুজিত কুমার অধিকারী। সুরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ জাকির হোসেন লিটু। উক্ত অনুষ্ঠানে লিটুর সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড.ফরিদ আহমেদ, দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহমেদ জবা,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নব কুমার চক্রবর্তী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শ্রীমান্ত অধিকারী রাহুল,জেলা আওয়ামীলীগের সদস্য অসিত বরণ বিশ্বাস, জেলা পরিষদের সদস্য জয়ন্ত সরদার, জলমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু, সুরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ সরকার,বটিয়াঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম শাহীনসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

আরো পড়ুনঃ  ডোমারে কৃষক লীগের আয়োজনে 'নৌকা মার্কার নির্বাচনী পথসভা' অনুষ্ঠিত

নির্বাচনী জনসভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। বর্তমান সরকার দেশে সবসময় উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। দলের অভ্যন্তরে নৌকার বিরোধিতা করলে তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে। তিনি দলীয় নেতা-কর্মীদের নৌকা প্রতীকের পক্ষে কাজ করা ও সকল জনগনকে নৌকায় ভোট প্রদানের আহবান করে তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

আরো পড়ুনঃ  নকলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি পরিবর্তনের দাবিতে বিক্ষোভ

আক্তারুল ইসলাম বটিয়াঘাটা প্রতিনিধি