patrika71 Logo
ঢাকাশুক্রবার , ৫ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ডোমার পৌরসভা নির্বাচনে নবনির্বাচিতদের গণসংবর্ধনা প্রদান

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৫, ২০২১ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ad

নীলফামারীর ডোমার পৌরসভার ৫ম সাধারণ নির্বাচনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র, টানা পঞ্চমবারের নির্বাচিত সংরক্ষিত নারী কাউন্সিলর ও সর্বকনিষ্ঠ নির্বাচিত কাউন্সিলরকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ঠা নভেম্বর) বিকাল ৫টায় পৌর এলাকার ৭নং ওয়ার্ডের ঢুষাপাড়া মাঠে ওয়ার্ডবাসীর পক্ষে গণসংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ছগির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডোমার পৌরসভার টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।

আরো পড়ুনঃ  নড়াইলের লোহাগড়াতে ১২টি ইউনিয়নের নৌকার মাঝি মনোনিত হয়েছেন যারা

এসময় পৌরসভার ইতিহাসে তরুণ ও সর্বকনিষ্ঠ কাউন্সিলর হিসেবে নির্বাচিত ৭নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর মো. রুবেল ইসলাম এবং টানা পঞ্চমবারের নির্বাচিত সংরক্ষিত নারী কাউন্সিলর (৬,৭,৮ নং ওয়ার্ড) মোছা. উম্মে কুলছুমকে গণসংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের উন্নয়নমূলক কর্মকাণ্ড অতি শীঘ্রই পৌরবাসী দেখবে। অত্র এলাকার সকল বিপদে-আপদে কাউন্সিলর, নারী কাউন্সিলর সহ পৌরসভার সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ এগিয়ে আসবে। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠান সহ পৌরসভার রূপ পরিবর্তনে নতুন পরিষদ কাজ করবে। এজন্য পৌরবাসীর আন্তরিক সহযোগিতা প্রয়োজন। সকলের ঐকান্তিক প্রচেষ্টায় পৌরসভার মানোন্নয়ন করা হবে।

আরো পড়ুনঃ  নিকলীতে ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী ২৩ জন

আজমির রহমান রিশাদ || ডোমার (নীলফামারী) প্রতিনিধি।