patrika71 Logo
ঢাকাসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রেসক্লাব যশোরের নির্বাচন সম্পন্ন

পত্রিকা একাত্তর ডেস্ক
সেপ্টেম্বর ৬, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ad

আজ সোমবার সকাল নয়টা থেকে একটানা বিকেল তিনটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় প্রেসক্লাব মিলনমেলায় পরিণত হয়। সভাপতি পদে ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি জাহিদ হাসান টুকুন। এটি তার চতুর্থবারের বিজয়। ৬৪ ভোট পেয়ে সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এসএম তৌহিদুর রহমান।

এর আগে তিনি দুইবার সম্পাদকের দায়িত্ব পালন করেন। সভাপতি পদে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মতিনুজ্জামান মিটু পেয়েছেন আট ভোট। সম্পাদক পদে বর্তমান সম্পাদক আহসান কবীর পেয়েছেন ২৮ ভোট। এবং এ পদে আরেক প্রতিদ্বন্দ্বী জুয়েল মৃধা পান পাঁচ ভোট। এছাড়া,সহসভাপতি পদে ওহাবুজ্জামান ঝন্টু ৫৪ এবং নূরইসলাম ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনোয়ারুল কবির নান্টু ৩৮ ও মহিদুল ইসলাম মন্টু ১৬ ভোট পান।

যুগ্ম সম্পাদক পদে সরোয়ার হোসেন ৫২ ও হাবিবুর রহমান মিলন পেয়েছেন ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে আরেক প্রার্থী মোকাদ্দেসুর রহমান রকি পেয়েছেন ৪৫ ভোট।

কোষাধ্যক্ষ পদে ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান রিপন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৪০ ভোট। দপ্তর সম্পাদক পদে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তৌহিদ জামান। এ পদের অপর প্রার্থী আব্দুল কাদের পেয়েছেন ৪৩ ভোট। সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে তহীদ মনি ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মুনির ৩৬ ভোট পেয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে শহিদ জয় ৭১, শিকদার খালিদ ৬৭, জাহিদুল কবির মিল্টন ৬৫, ফিরোজ গাজী ৬১, কাজী আশরাফুল আজাদ ৬০ ও সাজেদ রহমান ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট কাজী ফরিদুল ইসলাম ও সদস্য সচিব শাহরিয়ার বাবু নির্বাচনী ফলাফল ঘোষণা করেন।

জিতু সাহা: যশোর প্রতিনিধি।