patrika71 Logo
ঢাকাশনিবার , ১৯ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

৬টি ইউপি’র ২৯টি ঝুকিপূর্ণ, ভোট কেন্দ্রে কঠোর ব্যবস্থা গ্রহন

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৯, ২০২১ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হুমায়ুন কবির : বরগুনার আমতলী উপজেলা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ জুন। ৬টি ইউনিয়নে ৫৫টি কেন্দের মধ্যে ২৯টি ঝুকিপূর্ণ। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে কঠোর ব্যবস্হা নেয়া হয়েছে।

আগামী ২১ শে জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহণের নিরাপত্তার দায়িত্ব পালন করবেন আনসার,পুলিশ,র‌্যাব ও বিজিবিসহ ৬টি টীম।

এবারের নির্বাচনে বিরোধী দল না থাকায় দলের বিদ্রোহীরা প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন। নির্বাচনী প্রচার- প্রচারনায় সরকার দলীয় প্রার্থীরা কিছুটা প্রভাব খাটানোর চেষ্টা করলেও পিছিয়ে নেই বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীরাও।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, ৬টি ইউনিয়নে ২৯টি ঝুকিপূর্ণ কেন্দ্রগুলো চিহ্নিত করেছি। সেসব কেন্দ্রে বিপুল পরিমাণ পুলিশ, র‌্যাব ও বিজিবি থাকবে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সকল ব্যাবস্হা নেয়া হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার বলেন, আমতলী উপজেলার ৬টি ইউনিয়নে ২১ তারিখ একযোগে নির্বাচন। নির্বঅচন সুষ্ঠু হওয়ার জন্য প্রতিটি ইউনিয়নে একজন করে ম্যাজিস্ট্রেটের নেতেৃত্বে আনসার, পুলিশ, ব্যাব, বিজিবি, স্টাইকিং ফোর্স ও মোবাইল টীম গঠন করা হয়েছে।