patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওবায়দুল কাদেরকে আয়নায় মুখ দেখতে বললেন মির্জা ফখরুল

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

ad

নির্বাচন কমিশন নিয়ে বিএনপির কোন আগ্রহ নেই উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাটা এখন এই সরকারের হাতে পরে বিনষ্ট হয়ে গেছে। নির্বাচন কালীন সময়ে একটি নিরপেক্ষ সরকার না থাকলে নির্বাচন কমিশন কোন কিছু করতে পারে না। আর সে কারণেই আমরা বিগত নির্বাচন গুলো বর্জন করেছি।

মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় ঠাকুরগাঁও নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরো পড়ুনঃ  বিএনপি ও তারেক রহমানের জনসমর্থন আছে কিনা সেটা সময়েই বলে দিবে: মির্জা ফখরুল

তিনি আরো বলেন সরকার সারাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে তার দায়ভার বিএনপির উপর চাপিয়ে আসছে জনগণ জানে এগুলো কারা করে। বিএনপি যেন নির্বাচন না করে এই জন্যই এই সকল কর্মকান্ড ঘটানো হচ্ছে।মির্জা ফখরুলআগামী নির্বাচন হবে নিরপেক্ষ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে দেশে আবারও গণতন্ত্রের জয় হবে।

তিনি আরো বলেন দেশে লুটপাটের রাজত্ব কায়েম হয়ে গেছে। করোনার টিকা নিয়েও দুর্নীতি করতে ছাড়েনি সরকার। একটিমাত্র কোম্পানিকে সুবিধা দিতে গিয়ে আজ দেশের এই বেহাল অবস্থা। ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে তিনি বলেন আমাদের প্রার্থী উন্মুক্ত থাকবে যে খুশি দাঁড়াতে পারবে দল থেকে কোনো বাধ্যবাধকতা নেই। কারণ আমরা গণতন্ত্রের বিশ্বাস করি।

আরো পড়ুনঃ  ওবায়দুল কাদের সহযোগীতায় আই.সি.ইউ ইউনিট স্থাপন

এসময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা বিএনপি’র বিভিন্ন নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিএনপি’র সমর্থকরা।

রেজাউল ইসলাম মাসুদ: ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি।