patrika71 Logo
ঢাকাশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ ঢাকা জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ৪, ২০২১ ৮:১২ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ০৩-০৯-২০২১ (শুক্রবার) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয় যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের গঠনতন্ত্রের ধারা-২৩ অনুসারে সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা ও মেয়াদোত্তীর্ণ হওয়ায় পহেলা সেপ্টেম্বর শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন খানের স্বাক্ষরে যুবলীগ ঢাকা জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের মধ্য দিয়ে দলের সাংগঠনিক দক্ষতা বাড়ানো ও গতিশীলতা আনতে এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

এ দিকে ঢাকা জেলার যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান সংবাদমাধ্যমকে জানান, কেন্দ্রীয় কমিটির সময়োপযোগী এ সিদ্ধান্তকে আমরা সাধুবাদ জানাই। আমরা আশা করি দলের ত্যাগী নেতা-কর্মীরা এ ধরনের সিদ্ধান্তের মধ্য দিয়ে দলের নিরপেক্ষতা ও শৃঙ্খলার বিষয়ে পরিষ্কার ধারণা পাবেন। পরবর্তী রাজনীতির ক্ষেত্রে যোগ্যতার সঠিক মূল্যায়ন পাবেন।

মোঃ আল আমিন: ঢাকা জেলা প্রতিনিধি।