patrika71
ঢাকাশুক্রবার - ২০ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

মেলান্দহে ফেসবুকে মন্তব্য করে বহিষ্কার ছাত্রলীগ সভাপতি

জেলা প্রতিনিধি, জামালপুর
জানুয়ারি ২০, ২০২৩ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের মেলান্দহে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুকে’ মন্তব্য করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলার ঝাউগড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম সায়েমকে সাময়িক অব্যাহতি দিয়েছে মেলান্দহ উপজেলা ছাত্রলীগ।

আজ শুক্রবার (২০ জানুয়ারী) রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি খান মোহাম্মদ আরিফুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঝাউগড়া ইউনিয়ন শাখার সভাপতি পদ হতে সাময়িক অব্যাহিত প্রদান করা হলো। কেন আপনার বিরুদ্ধে চূড়ান্ত শান্তিমূলক সাংগঠনিক ব্যবস্থাগ্রহণ করা হবে না, তার উপযুক্ত কারণসহ লিখিত জবাব নোটিশ প্রদানের তারিখ হতে আগামী তিন (০৩) কার্যদিবসের মধ্যে স্ব-শরীরে উপস্থিত হয়ে বাংলাদেশ ছাত্রলীপ, মেলান্দহ উপজেলা শাখার দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

মুলত অব্যাহতি পাওয়া জামালপুর জেলা যুব লীগের সভাপতি ও দপ্তর সম্পাদকের পক্ষ নিয়ে একটি পোস্টে মন্তব্য করে সে, যা দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসাইন বলেন, সে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাজে মন্তব্য করেছিলো যা দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। তাই তাকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

পত্রিকা একাত্তর/ সাকিব আল হাসান