patrika71
ঢাকামঙ্গলবার - ৩ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি সরাসরি ৭১, ৭৫র খুনিদের সাথে এক প্লেটে ভাত খাচ্ছে: ইনু

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া
জানুয়ারি ৩, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

অতীতে চরমভাবে ব্যার্থ বিএনপি জামায়াতের ক্ষমতা পুর্নদখলের খেলায় জনগনের কোন ভাগ্য নেই। এমন মন্তব্য করে জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, ২৭ আর ১০ দফা দিয়ে বিএনপি আবারও সরাসরি ৭১,৭৫ ও ২১ আগষ্টের খুনিদের সাথে এক প্লেটে ভাত খাচ্ছে। এটা রাজনৈতিক বেয়াদবি, যা মেনে নেওয়া যায়না।

ইনু বলেন বাংলাদেশকে বাচাঁতে হলে বিএনপির এই চক্রান্ত যে কোন মুল্যে রুখে দিতে হবে। আজ মঙ্গলবার বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুরে উপজেলা অডিটোরিয়ামে মিরপুর উপজেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শরীফ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় যোগ দিয়ে বিএনপি জোটের সরকার পতনের আন্দোলন প্রসঙ্গে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় ইনু আরো বলেন, বিএনপির ডানে রাজাকার, জামায়াত যুদ্ধাপরাধী আর বামে সুযোগ সন্ধানী কতিপয় দল জড়ো হচ্ছে। এরা কখন কোন দিকে যায় বোঝা যায়না। তবে কয়টা সুযোগ সন্ধানী দল যোগ হচ্ছে সেটা ব্যাপার না, জনগন যোগ হচ্ছে কিনা সেটাই দেখার বিষয়।

ইনু বলেন, জনগণ ভরসা করতে পারে, অর্থনৈতিকসহ যে ধরনেরই বৈশি^ক সংকট থাকুক না কেন, বর্তমান সরকার জনগণকে রক্ষা করবে।

পরে স্মরণ সভায় বক্তব্য রাখেন ইনু। জাসদের মিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহাম্মদ আলীর সভাপতিত্বে এসময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, কেন্দ্রীয় জাসদের সদস্য মোঃ আবদুল্লাহ, জেলা জাসদের প্রচার সম্পাদক কারশেদ আলম, মিরপুর উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মোঃ আফতাব উদ্দিন, বহলবাড়ীয়া ইউনিয়ন জাসদের সভাপতি সাইদুল ইসলাম মন্টুসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

পত্রিকা একাত্তর/ আনোয়ার হোসেন