patrika71 Logo
ঢাকারবিবার , ৪ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বাদ

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ৪, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে নোয়াখালী পৌরসভার মেয়র শহীদল্লাহ খান সোহেল, সাবেক উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, চৌমুহনী পৌরসভার সাবেক মেয়র আকতার হোসেন ফয়সাল, বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহনাজ বেগম, ক‌বিরহাট উপ‌জেলার ত‌্যাগী নেতা বাবুলসহ জেলার বিভিন্ন পর্যা‌য়ের নেতাকর্মী বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সঙ্গে একান্ত সাক্ষাৎ করেন।

বি‌ভিন্ন মহ‌লের ধারণা, নোয়াখালী জেলা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক থে‌কে বাদ পড়‌তে যা‌চ্ছেন এম‌পি একরামুল ক‌রিম চৌধুরী। নোয়াখালীর রাজনী‌তি‌তে নতুন মেরুকর‌ণের সম্ভাবনা,নতুন ক‌মি‌টি নি‌য়ে চল‌ছে আলোচনা ও জল্পনাকল্পনা। তবে তার জায়গায় আলোচনায় আছেন- নোয়াখালী ‌জেলার পৌর মেয়র শ‌হিদুল্লাহ খান সো‌হেল ও শিহাব উ‌দ্দিন শাহীন! এছাড়াও নোয়াখালীর জেলা আওয়ামী লীগের রাজনীতির বর্তমান পরিস্থিতি নিয়ে অা‌লো‌চিত বসুরহাট পৌরমেয়র আবদুল কা‌দের মির্জা জানান, অাগামী এক সপ্তাহের মধ্যেই নতুন কমিটি পাচ্ছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ। সাধারণ সম্পাদক পদ থেকে বাদ পড়বেন একরাম চৌধুরী।

নোয়াখালী জেলা রাজনীতি ও বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রীর বার্তা নিয়ে আজ সকা‌লে মেয়র আবদুল কাদের মির্জা ও ওনার প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জুর সঙ্গে আলোচনা করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা দীর্ঘ ৬ মাস যাবত নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে নানা অভিযোগে জেলা কমিটি থেকে বাদ দেয়ার দাবি করে আসছেন।

আবু সাঈদ শাকিল,
নোয়াখালী প্রতিনিধি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।