patrika71
ঢাকারবিবার - ৪ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদক হয়েছেন মুন

উপজেলা প্রতিনিধি, ডোমার
ডিসেম্বর ৪, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্রসংগঠন ‘বাংলাদেশ ছাত্রলীগ’ এর কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাবি শিক্ষার্থী ও রংপুরের কৃতি সন্তান মো. মাহফুজার রহমান মুন।

সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কর্তৃক স্বাক্ষরিত এক চিঠিতে মো. মাহফুজার রহমান (মুন) কে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়।

মো. মাহফুজার রহমান মুন রংপুর সিটি কর্পোরেশনের আওতাধীন ধাপ এলাকার সরদারপাড়ার বাসিন্দা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের উপ-গ্রন্থাগনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচএসসি পাস করে প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ভর্তি হন। বর্তমানে তিনি ঢাবির আইন বিভাগে অধ্যয়নরত রয়েছেন।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে ও মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আপনার সর্বাত্মক অংশগ্রহণ বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করার লক্ষ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে তৃণমূলের দায়িত্বশীল নেতাদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

পত্রিকা একাত্তর/ রিশাদ