patrika71 Logo
ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কম্পিউটার প্রোগ্রামিং ক্লাবের নেতৃত্বে রওনক-লুবানা

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ২৯, ২০২১ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

ad

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)’র কম্পিউটার বিভাগের অধীনস্থ কম্পিউটার প্রোগ্রামিং বিষয়ক সংগঠন ‘কম্পিউটার প্রোগ্রামিং ক্লাব(সিপিসি)’র নতুন কমিটি গঠিত হয়েছে।

শনিবার (২৮ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন এবং কম্পিউটার বিভাগের বিভাগীয় প্রধান ‘ড. এটিএম মাহবুবুর রহমান সরকার’ ও কম্পিউটার বিভাগের সহকারী অধ্যাপক এবং কম্পিউটার প্রোগ্রামিং ক্লাবের পরামর্শদাতার খন্দকার মোহাম্মদ মহিউদ্দিন’র স্বাক্ষরিত ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষিত হয়।

এ নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কম্পিউটার বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ‘রওনক বোরহান হিমেল’ ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কম্পিউটার বিভাগের চতুর্থ বর্ষের ‘শিক্ষার্থী লুবানা আক্তার’।

এছাড়াও সহ-সভাপতি পদে এখতেখার জাহান লিজা, সহ-সাধারন সম্পাদক পদে নাফিসা লুবাবা জাবিন এবং দপ্তর সম্পাদক পদে রাকিবুর রহমান নির্বাচিত হয়েছেন।

উক্ত কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রোমান আক্তার, শৈশব মোহন্ত, মোঃ আতিকুর রহমান, মোঃ লিমন পাটোয়ারী, নাজমুল হোসেন নাহিদ এবং মাশুরা আক্তার নির্বাচিত হয়েছেন।

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র ‘সিপিসি’ ক্লাবের নব-নির্বাচিত সভাপতি রওনক বোরহান হিমেল এ পূর্ণাঙ্গ কমিটি প্রসঙ্গে বলেন, ‘আমি বিগত বছরেও কমিটিতে গুরুত্বপূর্ণ সদস্যপদে ছিলাম তবে এবার আমার কাছে এসেছে গুরুদায়িত্ব। এতে আমি বেশ খুশি এবং এর মাধ্যমে আমি বিশ্ববিদ্যালয়কে যুগান্তকারী কিছু দিতে চাই। আমি আমার দায়িত্ব সম্পুর্ণরুপে পালন করবো এবং ক্লাবের মাধ্যমে ‘ডিআইইউ’ কে তথ্যপ্রযুক্তিগত ও প্রোগ্রামিং’র দিক দিয়ে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই। এর আগের বছরে আমরা বেশ ভালো কাজ করার চেষ্টা করেছি।

অনেক সাফল্য অর্জন করেছি এবার আমরাই আমাদের সাফল্যকে ছাড়িয়ে যেতে চাই। এবারকার এই নতুন কমিটি নিয়ে এটাই আমার প্রত্যাশা।’

মশিউর রহমান: বিশেষ প্রতিনিধি।