patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২২ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ব্রেকিং নিউজ : আজ গাড়িতে না উঠলে বাড়িতে থাকতে হবে আরো ১৪ দিন

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২২, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ব্রেকিং নিউজ : শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৪ দিনের কঠোর বিধিনিষেধ। এ সময় গণপরিবহন বন্ধ থাকবে। আজকের মধ্যে ঢাকায় ফিরতে না পারলে বাড়িতেই থাকতে হবে।

বুধবার রাতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত চলবে গণপরিবহন। এসময় এক আসন ফাঁকা রেখে চলবে সব গণপরিবহন। সর্বাবস্থায় জনসাধারণকে সতর্কাবস্থায় থাকা এবং মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করতে হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, সরকার ঈদের আগে বিধি-নিষেধ শিথিল করায় সব শ্রেণির মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পেরেছেন। পশুর হাটগুলোতে ভালোভাবে কোরবানির পশু কিনতে পেরেছেন। যারা ঈদের আগে ঢাকা এসেছিলেন তারাও সুন্দর পরিবেশে ঈদের পরদিনের মধ্যে বাড়ি ফিরতে পারবেন।

ঈদের পর আবারও ১৪ দিনের জন্য কঠোর লকডাউনে যাচ্ছে দেশ। ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত কঠোর বিধি-নিষেধ দিয়েছে সরকার। বিধি-নিষেধের সময় সরকারি ও বেসরকারি অফিস, শিল্প কারখানাসহ সারা দেশে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে।

তথ্য : ডেইলি বাংলাদেশ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।