patrika71 Logo
ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

আই বিসিসি’র পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট প্রদান

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২১, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল কাস্টম কমিশনার আজিজুর রহমান কোভিড-১৯ পরিস্থিতিতেও নিরিবিচ্ছিন্ন ভাবে আমদানি-রপ্তানি কার্যক্রম সচল রেখেছেন সফল ভাবে। রাজস্ব আদায়ে আমদানি -রফতানি ব্যবসায়ী, সি.এন্ড এফ নেতৃবৃন্দ সার্বক্ষনিক তার সাথে থেকে ফ্রন্টলাইনার হিসেবে সহযোগীতা করেছেন।

ফলে বেনাপোল বেনাপোল কাস্টম হাউস রাজস্ব আদায়ে সর্বচ্চ ৫৭% প্রবৃদ্ধি অর্জন করতে সক্ষম হয়। কমিশনারের কাজের স্বীকৃতি স্বরুপ আজ সোমবার সকালে বেনাপোল কাস্টম হাইসে এক অনুষ্ঠানে

কমিশনার আজিজুর রহমানকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ভারত-বাংলাদেশ চেম্বার অব কামার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ডাইরেক্টর মতিয়ার রহমান সম্মামনা ক্রেষ্ট প্রদান করেন। আই বিসিসিআই এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে বেনাপোল সি এন্ড এফ এজেন্টস এসোসিয়েশন সভাপতি মফিজুর রহমান সজন, ট্রান্সকম গ্রুপের এরিয়া ম্যানেজার শেখ শাহাদাত হোসেন, এবং নিটল টাটা গ্রুপের জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর হোসেইন এ সময় উপস্থিত ছিলেন।

আঃ জলিল : যশোর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।