patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

অগ্নিকান্ডে পুড়লো কর্মহীন নাপিতদের ঘর

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১৩, ২০২১ ৮:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

কক্সবাজারের উখিয়ায় চাঁরটি শ্রমজীবী নাপিতদের বসতঘর পুড়ে ছাই। হতাহতের কোন তথ্য পাওয়া যায়নি। তবে ৪টি ঘরের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এমনটি জানা গেছে।

সোমবার (১২ জুলাই) দুপুর ১ টার দিকে উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রুমখাঁ নাপিতপাড়া এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ইউপি সদস্য স্বপন শর্মা রনি জানিয়েছেন, স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও এর আগে উত্তম কুমার শর্মা, সনজীদ শর্মা, বিরল শর্মা, অজিত শর্মার বসত ঘরের সব মালামাল পুড়ে গেছে।

উখিয়া ফায়ার স্টেশন ম্যানেজার এমদাদুল হক জানান, গ্যাসের সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে। এ ঘটনায় ৪ টি ঘরের মালামাল পুড়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টীম ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

ক্ষতিগ্রস্ত বিজলি শর্মা জানান আমাদের সব কিছুই শেষ হয়ে গেছে। চারটি ঘর মিলে ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এদিকে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ, প্রশাসনের পক্ষ থেকে অগ্নিদুর্গতদের তুলে দেন মানবিক সহায়তা।

এসময় ইউএনও বলেন,প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে অর্থ ও জরুরি খাদ্য সহায়তা দেওয়া হয়েছে”।

শীঘ্রই ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণে ঢেউটিন সহ প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করা হবে বলে জানান।

সহায়তা পেয়ে প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান ক্ষতিগ্রস্তরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।