patrika71
ঢাকাবুধবার - ২৮ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে স্বামীর হাতে স্ত্রী খুন: স্বামী পলাতক

উপজেলা প্রতিনিধি, ডোমার
ডিসেম্বর ২৮, ২০২২ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটিতে স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী। গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (২৮শে ডিসেম্বর) সকালে উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামের কারেঙ্গাতুলি এলাকায় বাবার বাড়িতে স্বামীর হাতে খুন হওয়া গৃহবধূ রেনু আক্তারের গলাকাটা মরদেহের খবর জানাজানি হয়। বিকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠয়েছে ডোমার থানা পুলিশ।

নিহত গৃহবধূ রেনু আক্তার (২৮) ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামের কারেঙ্গাতুলি এলাকার খায়রুল ইসলামের কন্যা। আজ থেকে ১২ বছর পূর্বে রেনুর সাথে সৈয়দপুর বাজারের ধরীয়াশি এলাকার আব্দুল কুদ্দুসের পুত্র গোলাম মোস্তফা বুলু (৩৮) এর বিয়ে হয়। তাদের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে। প্রায় একমাস ধরে শ্বশুরবাড়িতে থাকতেন বুলু।

স্থানীয়রা জানান, বাচ্চাদের চেঁচামেচিতে তাদের মায়ের খুন হওয়ার ব্যাপারটি এলাকাবাসী জানতে পেরে পুলিশকে খবর দেয়। ঘটনার পর থেকে ঘাতক স্বামী গোলাম মোস্তফা বুলু পলাতক রয়েছে। তাদের মাঝে যেকোনো একটি বিষয়ে ঝগড়াঝাঁটির কারণে এমন ঘটনা ঘটতে পারে।

হত্যার বিষয়টি নিশ্চিত করে ১নং ভোগডাবুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রেয়াজুল ইসলাম কালু জানান, রেনু ও বুলুর বিয়ের পর থেকে সংসারে অশান্তি বিরাজ করছিল। অশান্তি থেকে বাঁচতে বাবার বাড়িতে অবস্থান নেয় রেনু আক্তার। মাঝেমধ্যে শ্বশুর বাড়িতে আসতো বুলু। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে সে।

এবিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। নিহত রেনু আক্তারের স্বামী গোলাম মোস্তফা বুলু পলাতক রয়েছেন।

পত্রিকা একাত্তর/ রিশাদ