patrika71 Logo
ঢাকাশনিবার , ২৬ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের এন্টি টেররিজম সদস্যদের প্রশিক্ষন দিচ্ছে সেনাবাহিনী

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৬, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

পুলিশের এন্টি টেররিজম ইউনিটের সদস্যদের কাউন্টার টেররিজম প্রশিক্ষণের ব্যবস্থা করছে বাংলাদেশ সেনাবাহিনীর প্যারা কমান্ডো সদস্যরা।

সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিক ক্রমোন্নতি অক্ষুণ্ণ রাখার জন্য এন্টি টেররিজম ইউনিট সদস্যদের ইউনিটের অভ্যন্তরে ও দেশে- বিদেশে নিয়মিত প্রশিক্ষণ দিয়ে আসছে। প্রস্তুতির ধারাবাহিকতায় সাম্প্রতিক সংযুক্তি – বাংলাদেশ সেনাবাহিনীর জালালাবাদ ক্যান্টনমেন্ট, সিলেটে বিখ্যাত প্যারা কমান্ডো ব্রিগেডে অনুষ্ঠিত “কাস্টোমাইজড এক্সারসাইজ” প্রশিক্ষণ। এটিইউ সোয়াট এর ২৪ জন সদস্য ১৯ জুন থেকে ২৪ জুন পর্যন্ত অনুষ্ঠিত এ প্রশিক্ষণটি সফলভাবে সম্পন্ন করে।

প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্যারা-কমান্ডো ব্রিগেড কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মো: মুহসীন আলম, এনডিসি, পিএসসি ও এন্টি টেররিজম ইউনিটের পক্ষ থেকে পুলিশ সুপার (অপারেশনস) মোহাম্মদ ছানোয়ার হোসেন, বিপিএম- সেবা, পিপিএম (বার) শুভেচ্ছা স্মারক বিনিময় করেন ও প্রশিক্ষণার্থীদের হাতে সনদ তুলে দেন।

বাংলাদেশ সেনাবাহিনীর সাথে বাংলাদেশ পুলিশের বিশেষায়িত ইউনিট এটিইউ’র নিয়মিত প্রশিক্ষণ কোলাবোরেশান সদস্যদের আত্মবিশ্বাস, কর্ম উদ্দীপনা ও মনোবল বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

ইফতেখার নাঈম তানভীর / মহেশখালী