patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

৩৬টি সেচ পাম্প ও ৩০টি এয়ারেটর মেশিন বিতরণ

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৫, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আঃজলিল : যশোরের শার্শা’য় পুকুরের উৎপাদনশীলতা বৃদ্ধির জন্য মৎস্য চাষীদের মধ্যে ৩৬টি সেচ পাম্প ও ৩০টি এয়ারেটর মেশিন বিতরণ করেছেন উপজেলা সিনিয়র মৎস্য দপ্তর। বৃহস্পতিবার বেলা ১২ টার সময় শার্শা উপজেলা পরিষদ অডিটরিয়াম কমপ্লেক্সে ২০২০-২১ অর্থবছরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রকল্পের (এনএটিপি-২) এআইএফ-২ উপ-প্রকল্পের আওতায় ৪টি সিআইজি সমিতিকে এই সেচ পাম্প ও এয়ারেটর মেশিন বিতরণ করা হয়।

শার্শা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলহাজ্ব আবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সেচ পাম্প ও এয়ারেটর মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মীর আলীফ রেজা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শার্শা উপজেলা নির্বাহি কর্মকর্তা মীর আলীফ রেজা বলেন, পুকুরের উৎপাদনশীলতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে এলাকার ৪টি মৎস্য চাষী সমিতিকে ১৩ লক্ষ ১২ হাজার ৯’শ ৯৫ টাকা ব্যয়ে ৩৬ টি সেচ পাম্প ও ৩০টি এয়ারেটর মেশিন বিতরণ করা হয়েছে। যা মৎস্য উৎপাদন বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা রাখবে।

এসময় সরকারি স্বাস্থ্যবিধি মেনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা মৎস্য দপ্তরের সহকারি মৎস্য কর্মকর্তা জিনিয়া আক্তার তৃপ্তিসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং সেচ পাম্প ও এয়ারেটর মেশিন প্রাপ্ত সিআইজি সমিতির মৎস্য চাষীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।