patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

সাইফুল ইসলাম রিশাত বাংলাদেশি প্রফেশনাল আর্টিস্ট

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১৩, ২০২১ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ সাইফুল ইসলাম রিশাত “Md Saiful Islam Rishat” একজন বাংলাদেশী প্রফেশনাল আর্টিস্ট। শুধু আর্টিস্ট নয় তিনি মাঝের মধ্যে অনেক বই লিখেন এবং সেগুলো প্রকাশ ও হয়েছে। তার লেখা বই গুলোর মধ্যে কিছু বইটি মধ্যে ঢুকলে খুব ভালো জনপ্রিয় হয়েছে। সাইফুল ইসলাম রিশাত এর অনেকগুলো মিউজিক ইতিমধ্যে গুগোল, ইউটিউব, স্পটিফাই, সহ আরো অনেক বড় বড় প্লাটফর্মে খুবই জনপ্রিয় হয়েছে।

আমরা জানতে পারি তিনি ২০১৬ থেকে ভালো মিউজিক তৈরি করতেন এবং সেগুলো মানুষ খুবই ভালবাসতেন এজন্য তিনি খুবই জনপ্রিয়। তার বেশিরভাগ মিউজিক হয়ে থাকে ইসলামিক গান। গুগোল এ সার্চ করা মাত্রই তার অনেক গান গুগলের প্রথম পেইজে চলে আসে। তার জনপ্রিয়তা অনেক বেশি। তার বেশ কিছু বই খুব বেশি জনপ্রিয়তা পেয়েছে।

সাইফুল ইসলাম রিশাত এর শৈশব!

তার বাড়ি “বরিশাল, মঠবাড়িয়া” বাংলাদেশ। সাইফুল ইসলাম রিশাত ছোটবেলা থেকেই গ্রামে বড় হয়ে ওঠেন। তিনি তার গ্রামের পাশের মাধ্যমিক থেকে “SSC” পরীক্ষা দেন এবং পরে তিনি তার শহরের এক কলেজে লেখাপড়া চালিয়ে যান। কিশোর কালে তার মেধা শক্তি খুবই ভালো ছিল, তিনি ছিলেন একজন মেধাবী স্টুডেন্ট। স্কুল জীবনে যে কোন অনুষ্ঠান তার জান গজল দিয়েই শুরু হতো। এছাড়াও তিনি খেলাধুলায় বেশ পারদর্শী ছিলেন। তিনি ছিলেন একজন সুধাময় মানুষ।

পরবর্তীতে তিনি ২০২০ সালে এসে অনলাইন এর সাথে সম্পৃক্ত হোন। তিনি তার বন্ধুবান্ধবদের নিয়ে একটি অনলাইন পোর্টাল তৈরি করেন। তার অনলাইন পোর্টালের জনপ্রিয়তায় ইতিমধ্যে অনেক বেশি। তিনি শুধু গান গেয়ে মানুষকে খুশি করতেন না মানুষকে বিভিন্নভাবে খুশি করতেন তিনি। এক কথায় তার আচরণ-বিধি তার জনপ্রিয়তা মানুষকে খুবই মুগ্ধ করে।

তার শৈশব কাটে গ্রামেই। তিনি বলেন গ্রামের সৌন্দর্য সবুজ শ্যামল সংগ্রহ এগুলো তাকে সব সময় খুশি রাখে এবং এগুলোতে তিনি মুক্ত থাকেন। গ্রামে কাটানো দিনগুলো তাকে খুবই আনন্দ দিতো। এছাড়াও তার গ্রামের সবাই তাকে “সাইফুল ইসলাম রিশাত” নামে চিনে।

তিনি বলেন তার বেড়ে ওঠা গ্রামে বলেই তিনি এতকিছু করতে পেরেছেন। তার সাথে কথা বলে বুঝতে পারলাম তিনি একজন সহজ সরল মানুষ। তাদের পরিবারের সবাই গ্রামে থাকেন। গ্রামে তাদের জনপ্রিয়তা খুব বেশি। এমনকি কোন গানের অনুষ্ঠান হলে সেখানেও তাকে আমন্ত্রণ করা হয়। তার গানের ভক্ত ছড়িয়ে রয়েছে পুরো দেশে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।