patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

সঙ্গী খুঁজছেন ৮৫ বছরের নারী, শর্তে চমক

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১৩, ২০২১ ৯:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বয়স বেড়ে যাওয়া হাতে নেই তার। তবে চাইলে মনের বয়স তিনি আটকাতেই পারেন। ৮৫ বছরের হ্যাটির রেট্রোএজ-এর জীবন দর্শন অন্তত এরকমই। আর এই জীবন দর্শনকে তিনি ‘হ্যাটিটিউড’ বলতে ভালবাসেন।

তিনি এতোদিন ৩৯ বছর বয়সি এক প্রেমিকের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। তবে সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় এখন নতুন প্রেমিকের সন্ধান করছেন হ্যাটি। শর্ত একটাই- প্রেমিকের বয়স ৩৫ বছরের কম হতে হবে।

প্রেমিক খুঁজে পাওয়ার বিষয়টি বেশ গুরুত্ব দিয়েই দেখছেন হ্যাটি। বিভিন্ন ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খুলেছেন। বিবরণে লিখেছেন, আমি এখন একা, এই মুহূর্তে কোনো সম্পর্কে নেই। তবে সঙ্গী পেতে চাই। সুখের সন্ধানে আছি।

এই সুখের খোঁজ তার কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা অ্যাপে নিজের পরিচয়ের কলামে বুঝিয়ে দিয়েছেন হ্যাটি। নিজেই নিজেকে ‘আবেদনময়ী নারী’ বলে উল্লেখ করেছেন তিনি।

জানা গেছে, হ্যাটি পেশাদার মডেল। তার বাড়ি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। ফ্যাশন দুনিয়া তার মতো বয়স্ক মডেলদের সিনিয়র মডেল বলে।

হ্যাটি কমবয়সিদের সঙ্গে পাল্লা দিয়ে ক্যামেরার সামনে পোজ দেন। মাঝে মধ্যেই তার ফটোশ্যুট চলে। শ্যুটিংয়ের সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন হ্যাটি।

এই বয়সেও ফিটনেসে অনেককে টেক্কা দিতে পারেন। হাঁটা চলা সুঠাম, ৮৫ বছরেরও ন্যুব্জতা আসেনি। মেশিনের সাহায্য নিয়ে হলেও এখনো শীর্ষাসন করতে পারেন।

নিয়মিত যোগব্যায়ামও করেন। ফ্যাশন দুনিয়ার কমবয়সি সহকর্মীরা তাকে ডাকেন ‘গ্ল্যাম গ্র্যান’ বলে। যার অর্থ সুন্দরী দাদি।

৪৮ বছর বয়সে বিবাহবিচ্ছেদ হয় হ্যাটির। তার পর থেকেই একের পর এক প্রেমিক বদলেছেন। তবে হ্যাটি জানিয়েছেন, বরাবরই কম বয়সি পুরুষদের সঙ্গ নিয়েছেন তিনি।

তার আগের প্রেমিকের বয়স ছিল ৩৯ বছর। তার সঙ্গে হ্যাটির সম্পর্ক কিছুটা দীর্ঘ হয়েছিল। সেই সম্পর্কে সম্প্রতি ছেদ পড়েছে। এখন তাই নতুন প্রেমের খোঁজ করছেন হ্যাটি।

সূত্র: আনন্দবাজার

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।