patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১৯ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রেহানা মরিয়ম নূর আসছে পাবনা রূপকথা সিনেমা হলে

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৯, ২০২১ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

পাবনা রূপকথা সিনেমা হলে ১৯/১১/২০২১ ইং তারিখে আসছে রেহেনা মরিয়ম নুর পৃথিবী ঘুরে আসা বহুল আলোচিত বাংলাদেশি সিনেমা রেহানা মরিয়ম নূর আসছে পাবনার বিখ্যাত রূপকথা সিনেমা হলে ।

গত ১২ নভেম্বর রেহানা মরিয়ম নূর ঢাকা, নারায়ণগঞ্জ, বগুড়া, চট্টগ্রামে মুক্তি পেয়েছে।মুক্তির প্রথম সপ্তাহে সারা দেশ থেকে পেয়েছে দর্শকদের অভাবনীয় সাড়া এবং ভালোবাসা। তাই দ্বিতীয় সপ্তাহ থেকে রেহানা মরিয়ম নূর দেখা যাবে দেশের আরও বেশ কয়েকটি সিনেমা হলে ।

কান চলচ্চিত্র উৎসবে হয়েছিল সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার; এরপর কিন্তু সেখানেই থেমে থাকেনি। এরই মধ্যে এটি ঘুরে এসেছে মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যাল, বিএফআই লন্ডন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, হংকং এশিয়া ফিল্ম ফেস্টিভ্যাল, বুশান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, সিডনী ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালসহ মোট ১৩টি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল থেকে। অপেক্ষায় আছে সিঙ্গাপুরসহ আরও বেশ কিছু দেশে যাওয়ার। ছবিটি এর মধ্যে হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালের নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ড এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে গ্র্যান্ড জুরি পুরস্কার জয় করেছে ।

আরো পড়ুনঃ  কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী নেহা ধুপিয়া

সিনেমার নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু জানান, ‘সারা দেশ থেকে অসংখ্য ফোন পাচ্ছি। হল মালিকরা যেমন ফোন করে তাদের আগ্রহ দেখাচ্ছেন; তেমনি ফোন করছেন তরুণরা। তাদের সবার জিজ্ঞাসা- আমাদের শহরে দেখতে পাব তো! আমরা চেষ্টা করছি যত বেশি হলে সম্ভব ছবিটি মুক্তি দিতে। এ ক্ষেত্রে আমরা সহযোগিতা পাচ্ছি প্রায় সব মহলের।’

‘রেহানা’ হয়ে ওঠা আজমেরী হক বাঁধন বলেন, ‘আমাদের সিনেমা নিয়ে যে সাড়া পাচ্ছি প্রতিদিন, তাতে আমি রীতিমত আপ্লুত। আমি চেষ্টা করব যত বেশি হলে সম্ভব, সরাসরি দর্শকদের সাথে বসে সিনেমা দেখবার।

আরো পড়ুনঃ  শুভ জন্মদিন সানজিদা ইসলাম আনিকা

মুনিম শাহরিয়ার কাব্য।