patrika71
ঢাকামঙ্গলবার , ৪ জুলাই ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বিগ বস থেকে আকাঙ্ক্ষা পুরিকে বহিষ্কার করা হয়েছে

বিনোদন ডেস্ক
জুলাই ৪, ২০২৩ ৭:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

রিয়েলিটি শো ‘বিগ বস’ ওটিটির দ্বিতীয় সিজন শুরু হয়েছে ১৭ জনু । এটি সঞ্চালনা করছেন বলিউড অভিনেতা সালমান খান। কয়েক দিন আগে বিগ বসের সেটে লাইভ ক্যামেরায় ৩০ সেকেন্ড চুমু খেয়ে আলোচনায় উঠে আসেন দুবাইয়ের মডেল জাদ হাদিদ এবং ভারতীয় মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরি। এ আলোচনা- সমালোচনা পড়ার আগেই বিগ বস থেকে আকাঙ্ক্ষা পুরিকে বহিষ্কার করার ঘোষনা দেন সালমান খান।

আকাঙ্ক্ষাকে চুমু কাণ্ডের জন্য বহিষ্কার করা হয়েছে। চুমু কাণ্ডের মূলে রয়েছেন জাদ হাদিদ। ১৬ নাম্বার এপিসোডে জাদ হাদিদের জন্য কড়া শাস্তি ঘোষণা করেন সালমান। আগামী সপ্তাহে তার নাম নমিনেশনে থাকবে।

এ এপিসোডে জাদকে রীতিমতো তুলোধনা করেন সালমান খান। গত সপ্তাহে জান দুটো কাণ্ড ঘটিয়েছেন, তাতে ভীষণ বিরক্ত সালমান। একদিকে আকাঙ্ক্ষাকে টানা ৩০ সেকেন্ড চুমু খেয়েছে, অন্যদিকে একটি ঝগড়ার সময়ে প্যান্ট খুলে বেবিকাকে নিতম্ব দেখিয়েছেন; তাও অন ক্যামেরায়। যদিও এই ক্লিপ প্রযোজক বাদ দিয়েছেন।

এ সময় সালমান খান জাদকে উদ্দেশ্য করে বলেন— ‘এসব আবুধাবিতে গিয়ে করবেন। জিসিসি বেল্টে গিয়ে এসব কাজ করে দেখবেন। সৌদি আরবে করে দেখবেন এটা, তারপর বুঝবেন!’ সালমানের এসব কথার পর জাদ হাদিদ ক্ষমা চান।

পত্রিকা একাত্তর/ মাসুদ পারভেজ