patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইউটিউবে চ্যালেন খুললেন চিত্রনায়িকা শাবনূর

পত্রিকা একাত্তর ডেস্ক
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

ad

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর এখন আর অভিনয়ে নেই। তবে দর্শকদের কাছে তার ইমেজ রয়েছে আগের মতই। মূলত দর্শকদের ধরাছোঁয়ার বাইরে বলেই তাদের কাছে শাবনূরের জনপ্রিয়তা আগের মতোই। তাকে নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই যেনো। সেই শাবনূর আর নিজেকে ধরাছোঁয়ার বাইরে রাখতে পারলেন না। ফেসবুকে খুললেন পেজ, ইউটিউবে খুললেন চ্যানেল।

যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শাবনূর যে সরব হচ্ছেন তা এর আগেও বার বার ইঙ্গিত দিয়েছেন। সে সময় শাবনূর বলতেন, দর্শকদের কাছাকাছি থাকার জন্যই এ মাধ্যমেগুলোতে আসবেন তিনি। এবার এলেন সত্যি সত্যিই। শাবনূর বলেন,আমি কিন্তু হুট করেই ইউটিউবে চ্যানেল খুলিনি। এটা আমার অনেক দিনের প্ল্যান। অবশেষে তা করা হলো।

আগেই অফিশিয়াল ফেসবুক পেজ করেছি। ইনস্টাগ্রামেও সক্রিয় আছি। এত দিনে এসব মাধ্যমে না থাকার কারণে অনেকেই প্রশ্ন করেছেন, আমি কেন নেই। অনেকেই আপডেট জানতে চাইতেন। এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হলাম। নব্বই দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর। দেশে থাকছেন না তিনি। দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সেখানেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন।

মোঃ মাসুদ পারভেজ রানা।

ad