patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিজ্ঞাপনে জুটি বাঁধলেন শাকিব-নুসরাত ফারিয়া

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ৯, ২০২১ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

ad

আবারও বিজ্ঞাপনে জুটি বাঁধলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গত বছর করোনার লকডাউন শুরুর আগে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘শাহেনশাহ’ সিনেমাটি। যেখানে জুটি বেঁধেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। অবশেষে আবারও দর্শকদের সামনে আসছেন তারা। তবে সিনেমার পর্দায় না, আসছেন টেলিভিশনে। মডেল হয়েছেন বার্জার পেইন্টসের বিজ্ঞাপনে।

ফারিয়া বলেন, আমরা দুজনই প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত। আগামী দুই বছর তাদের হয়ে বিভিন্ন প্রচারণামূলক কাজে আমাকে দেখা যাবে। এরই অংশ হিসেবে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিলাম। এর আগে, শাকিব ও ফারিয়া বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছিলেন। গতকাল রাজধানীর মেরাদিয়ার একটি শুটিং হাউজে বিশাল আয়োজনে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ চলছে। এটি পরিচালনা করছেন সামিউর রহমান। ইন্ডি রিলস প্রোডাকশন হাউজের ব্যানারে বিজ্ঞাপনটি প্রযোজনা করছেন দিদারুল ইসলাম শিশির।

প্রযোজক জানান, এটি রোমান্টিক ধাঁচের একটি কাজ। সোম-মঙ্গলবার দুদিনে বিজ্ঞাপনটির শুটিং হবে। দৃশ্যধারণ শেষে মুম্বাই থেকে সম্পাদনা করা হবে। চলতি মাসেই টেলিভিশনসহ বিভিন্ন মাধ্যমে দেখানো হবে এটি। জানা গেছে, শাকিব-ফারিয়ার এই বিজ্ঞাপনে জিঙ্গেল গেয়েছেন প্রতীক হাসান ও লুইপা। সংগীত করেছেন প্রীতম হাসান নিজেই।

মোঃ মাসুদ পারভেজ রানা।