patrika71
ঢাকাশুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

মা হতে চলছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক
এপ্রিল ২৮, ২০২৩ ৫:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ গত ২০২১ সালের ৯ ডিসেম্বর অভিনেতা ভিকি কৌশলের সাথে তার বিয়ে হয়। গত ২২ এপ্রিল শনিবার রাতে বলিউড তারকা সালমান খান এর ছোট বোন অর্পিতা খানের জমজমাট একটি ঈদ পার্টিতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। সেই ঈদ পার্টিতে ক্যাটরিনা কাইফ এর বেশ কয়েকটি ছবি এবং ভিডিও অকপটে আসার পর অনেকেই বার বার সেই প্রশ্নই মনে করছেন, ক্যাটরিনা কাইফ মা হতে চলেছেন?

এদিকে সালমান খানের বোন অর্পিতা খানের জমজমাট ঈদের পার্টিতেও প্রত্যেক বছরের ন্যায় ক্যাটরিনা কাইফকে দেখা যায়। বিধায় এবারের ঈদেও বরাবরের মত তাকে দেখা গেছে। মাথার খোলা চুল আর, ঢিলেঢালা আনারকলি চুড়িদারে খুজে পাওয়া গেছে ক্যাটরিনা কাইফকে।

এছাড়াও তার এই ঢিলেঢালা পোশাক দেখে একজন কমেন্টে লিখেছেন, ক্যাটরিনা কাইফরে শারীরিক গঠনের ছবি দেখে মনে হচ্ছে, আগের তুলনায় তাঁর শরীরের ওজন অনেকটা বেড়ে গেছে। কিন্তু বর্তমান তাঁকে কোনো হিন্দি সিনেমার শুটিংয়ে দেখা যাচ্ছে না। তিনি সম্ভবত অন্তসত্বা কিংবা তিনি মা হতে চলেছেন?

এদিকে আরো একজন তার ভিডিও দেখে আর একটি কমেন্টে লিখেছেন, সেই ঈদ পার্টিতে তিনি খুব সর্তকভাবে হাঁটা চলা করছিলেন। এতে মনে হচ্ছিল, তিনি “বেবিবাম্প” থেকে নিজেকে অন্তরাল করতে চাইছিলেন।

এই বিষয়টি নিয়ে তার স্বামী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ এখন পর্যন্ত কোনো প্রকার জবাব দেননি। তাঁদের দাম্পত্ত সাংসারিক জীবনে প্রথম সন্তান আসবে কি না, তা পুরোপুরীভাবে নিশ্চিত হাওয়ার জন্য তাঁদের জবাবের জন্য অনেক ভক্তদের অপেক্ষায় থাকতে হবে।

পত্রিকা একাত্তর/ মাসুদ পারভেজ