patrika71 Logo
ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হলেন স্পর্শিয়া

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৩, ২০২১ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

ad

অনন্য মামুন পরিচালিত সেই সিনেমায় তিনি শাকিব খান, মাহিদের সঙ্গে কাজ করে নিজেকে আলোচনায় এনেছিলেন। এরপর শুরু করেছিলেন চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ সিনেমার শুটিং। এ ছবিতে স্পর্শিয়ার নায়ক নিরব। কিন্তু করোনা পরিস্থিতি জটিল আকার ধারণ করলে দেশে আসে লকডাউন। আর সবার মতো স্পর্শিয়াও ঘরবন্দী সময় কাটিয়েছেন।

সেই বিরতি কাটিয়ে আবার কাজে ফিরছেন স্পর্শিয়া। এ প্রত্যাবর্তনের চমক দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা। সবকিছু ঠিক থাকলে শিগগিরই ছবিগুলোর শুটিং শুরু করবেন তিনি। স্পর্শিয়া জানান, নতুন করে নাম লেখানো ছবি দুটির নাম ‘রক্ত ময়ূর’ ও ‘জলকিরণ’। দুটি ছবিই পরিচালনা করবেন এইচ আর হাবিব। ছবিগুলোতে নায়ক কে হবেন তা জানা যাবে শিগগিরই। এ ব্যাপারে স্পর্শিয়া জানান যে কিছুদিন আগেই ছবি দুটিতে চুক্তিবদ্ধ হয়েছি। এরমধ্যে ‘রক্ত ময়ূর’ হচ্ছে অ্যাকশন থ্রিলার ও ‘জলকিরণ’ হচ্ছে সাইন্স ফিকশন নির্ভর। ছবি দুটি নিয়ে বেশ আশাবাদি আমি।

‘রক্ত ময়ূর’ সম্পর্কে তিনি বলেন,সমাজের রন্দ্রে রন্দ্রে লুকিয়ে থাকা দেশ বিরোধী চক্র এখনও আমাদের দেশচেতনাকে ধ্বংস করে দিতে চায়। তাদের স্বরুপ উন্মেচণে নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। খোলোস থেকে বের করে আনে সত্যের পক্ষে থাকা মানুষগুলোকে। চেতনাকে মুক্ত করতে এক লড়াইয়ের গল্পে নির্মিত হবে ছবিটি।

অন্যদিকে ‘জলকিরণ’ ছবিতে দেখা যাবে একদল বিজ্ঞানীর খাদ্যের বিকল্প আবিষ্কার নিয়ে হইচই পড়ে যাওয়া এবং বিজ্ঞান কীভাবে প্রথাগত সামাজিক ব্যবস্থাকে সম্পূর্ণ বদলে দেয় সেই চিত্র।

আগামী বছরের জানুয়ারিতে ছবি দুটির শুটিং শুরু হবে বলে জানান স্পর্শিয়া। ‘রক্ত ময়ূর’ সিনেমাটি প্রযোজনা করছে কমন হোম এটাচার এবং ‘জলকিরণ’ প্রযোজনা করছে কে এফ বেংগল আর ডি।

মোঃ মাসুদ পারভেজ রানা।

ad