patrika71 Logo
ঢাকারবিবার , ২২ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পরীমণির জন্য মুক্তি চাইলেন চিত্রনায়িকা রাজ রিপা

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ২২, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ad

আমি একজন নবীন শিল্পী। একজন শিল্পী হিসেবে শিল্পীর বিপদে পাশে এসে দাঁড়িয়েছি। কারণ আমি এই পরিবারের একজন সদস্য। শিল্পীর সাথে অন্যায় হবে, তা কখনো মেনে নেবো না। আমার অভিনীত নির্মাণাধীন ‘মুক্তি’ একটি প্রতিবাদী নারী কেন্দ্রিক সিনেমা। মুক্তির প্রতিবাদী নারী হিসেবে পরীমণির মুক্তির দাবিতে এসেছি। শাহবাগে অবস্থিত বাংলাদেশ জাতীয় জাদুঘরর সামনে ‘শিল্পীর পাশে’ আয়োজিত নাগরিক সমাবেশে হাজির হয়ে একান্ত আলাপে এভাবেই সময়ের পথকে বললেন মডেল-অভিনয় শিল্পী রাজ রিপা।

রাজ রিপা বলেন, আমার মনে হয় পরীমণি অনেক বড় কোনো অন্যায় করেননি। তার সাথে এখন যা হচ্ছে তা খুবই অন্যায়। সে যদি কোনো অন্যায় করে থাকে তাহলে তার সঠিক বিচার হোক। দাবি একটাই পরীমণির মুক্তি চাই। তার সাথে যা হচ্ছে এখনও যদি শিল্পী সমাজ জাগ্রত না হয়, তাহলে এমন পরিস্থিতি হয়তো অদূর ভবিষ্যতে আমাদের সাথেও হবে বলে আশঙ্কা করছি।

রাজ রিপা আরো বলেন, আদালতে পরীমণির মাটিতে পড়ে যাওয়ার ছবি দেখে এক মিনিট কান্না করেছি। ছবিটি দেখে আমার কাছে মনে হয়েছে, আমার বড় বোনকে টেনে নেওয়া হচ্ছে। বিষয়টি দেখে ভীষণ খারাপ লাগে। আজকের সমাবেশে অনেকেই আসতে না করেছে। তাদের কথা না শুনে, আমি আমার বড় বোনের মুক্তির দাবিতে সমাবেশে এসেছি। সবারই উচিত এই মুহূর্তে পরীমণি আপুর পাশে দাঁড়ানো। তিনি আমাদের পরিবারের অন্যতম একজন সদস্য। তার মতো একজন শিল্পীর আমাদের ইন্ডাস্ট্রিতে খুবই প্রয়োজন। প্রতিটি শিল্পীর বিপদের দিনে আমি পাশে দাঁড়াবো। এটা আমার নৈতিক দায়িত্ব।

মোঃ মাসুদ পারভেজ রানা।

ad