patrika71 Logo
ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আমাদের সন্তান সিনেমা জগতের তারকা হোক চাই না: করিনা কাপুর

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৬, ২০২১ ৭:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

একজনের বয়স চার বছর তো একজনের বয়স ছয় মাস। তবুও পাপারাৎজিদের প্রিয় হয়ে উঠেছে তৈমুর জেহ। দ্বিতীয় সন্তান জেহ হওয়ার পর প্রথম ফটোশুট করলেন করিনা।

সম্প্রতি আবারও এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে ব্যক্তিগত পছন্দ অপছন্দ নিয়ে মন্তব্য করলেন তিনি। করিনা জানালন, তাঁর দুই সন্তানের প্রকৃতি একেবারেই আলাদা। জেহ হুবহু তাঁর মতো দেখতে।

অন্যদিকে তৈমুর একেবারেই সইফের মতো। তৈমুর ভীষণ ক্রিয়েটিভ। ছবি আঁকা রঙ করা নানা ধরনের শৈল্পিক কাজ করতে সে ভালবাসে। তবে জেহ বড় হলে কী করবে তা সম্পূর্ণ স্বাধীনতা দেবেন বলেই জানিয়েছেন করিনা।

সাক্ষাৎকারে বেবো সাফ জানালেন, আমার সন্তান সমাজের মানবিক মুখ হয়ে উঠুক এটাই আমি চাই। সকলে যেন তাঁদের মানসিকতার প্রশংসা করেন। একজন আর্দশ মানুষের মতো মানুষ হয়ে উঠুক তারা। এটুকুই আমি চাই। তবে আমাদের মতো সিনেমা জগতের তারকা হয়ে উঠুক এটা আমি চাই না।’

করিনা আরও বলেন, আসলে আমি কী চাই সেটা কখনই ওদের উপর চাপিয়ে দেব না। স্বাধীন ভাবে বেড়ে উঠুক। আমাকে যেভাবে আমার মা বড় করে তুলেছেন, আমিও সেভাবে সন্তান মানুষ করব। ওদের যদি এভারেস্টের চূড়ায় উঠতে ইচ্ছে করে তাই করবে। চলার পথ কখনই মসৃণ হয় না। চলতে চলতে পড়ে গেলে, নিজে থেকেই উঠে দাঁড়াবে। নিজেদের ভুল নিজেরা শনাক্ত করে সংশোধন করবে এটাই চাই আমি।

মোঃ মাসুদ পারভেজ রানা

ad