patrika71 Logo
ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

‘সি ইউ নট ফর মাইন্ড’ বলে ভাইরাল শ্যামল বিয়ে করেছেন

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ১৫, ২০২১ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ad

অবশেষে বিয়ে করেছেন ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল রায়। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে বিয়ের পিঁড়িতে বসেন। তার বিয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে শুভকামনা জানিয়েছেন নেটিজেনরা।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে শ্যামল রায় বিয়ে করেছেন রংপুরের মেয়ে। জেলার মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আব্দুল জব্বার তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

সি ইউ নট ফর মাইন্ড

সম্প্রতি গাইবান্ধার বামনডাঙ্গা রেল স্টেশনে তার ধারণ করা একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে কারিনা কাপুর কেন শাবনূরের সঙ্গে বিয়ের কথা তুললেও সেটা তার কাছে অবাস্তব মনে হয়। তাছাড়াও তার অনেক কাজ বিয়ে করার সময় নেই বলে জানিয়েছিলেন সেই ভিডিওতে। অবশেষে সেই সময় হলো গত বৃহস্পতিবার রাতে। মিঠাপুকুর গিয়ে বিয়ে করে বৌ ঘরে তোলেন শ্যামল।

শ্যামল রায়ের ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ সোশ্যাল প্ল্যাটফরমে ভাইরাল হয়। দেশের নেটিজেনদের কাছে শ্যামল নামটি অপরিচিত নয়। তাই শ্যামলের এই বিয়েতে অবাক হলেও শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

স্থানীয়র জানান, বিয়ের দিনও সবার আবদার পূরণ করেন শ্যামল। ঠিক বিয়ের পিঁড়িতে বসার আগে অনেকে তাকে ঘিরে ধরে ছবি তোলেন। শুধু তাই নয় বিয়ের আসরেও কয়েকজন ‘সি ইউ নট ফর মাইন্ড’ বলে উঠলে শ্যামল হাসিমুখেই বললেন ‘সি ইউ নট ফর মাইন্ড’।

সুত্র: জাগো নিউজ২৪।

ad