patrika71 Logo
ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দ্বিতীয় বিয়ে করে বিড়ম্বনায় নিলয়, যা বললেন তাহসান

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ১৫, ২০২১ ৭:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সম্প্রতি দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন অভিনেতা ও মডেল নিলয় আলমগীর। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। বিয়ে গত ৭ জুলাই করলেও গত বুধবার প্রায় একমাস পর এ খবর জানান নিলয়। তবে এ খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় বিড়ম্বনার শিকার হচ্ছেন তিনি।

জানা গেছে, নতুন বউকে নিয়ে বিয়ের ছবি পোস্ট করায় নিলয়কে কদর্য ভাষায় আক্রমণ করা হয়। নেটিজেনদের এমন আচরণে হতাশ হয়েছেন এই মডেল ও অভিনেতা।নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এমনটা তিনি নিজেই জানিয়েছেন। নিলয়ের এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান।

নিলয়ের সেই স্ট্যাটাস শেয়ার করে তাহসান ফেসবুক লিখেছেন, প্রতিদিন কাউকে না কাউকে হেয়-প্রতিপন্ন করার তাগিদটা কি খুব জরুরি? এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি? আমার হৃদয় নিলয় তোমার সাথে আছে। হ্যাশট্যাগ যশোভিশাপ।
এর আগে নিলয় এক ফেসবুক স্ট্যটাসে জানান, কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম সেটাও সমস্যা।

নিলয় আরও লেখেন, বিয়ে উপলক্ষে স্ত্রী হৃদির সঙ্গে প্রায় এক হাজার ছবি তুলেছেন। কিন্তু সেগুলো আপলোড করতে পারছেন না নেটিজেনদের গালির ভয়ে।

উল্লেখ্য, ২০১৬ সালের জানুয়ারিতে প্রথম বিয়ে করেন নিলয়। প্রেম করে তিনি বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে। সেই বিয়ে টেকেনি। আলোচনার মাধ্যমে দুই তারকা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

মোঃ মাসুদ পারভেজ রানা।

ad