patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শুভ জন্মদিন চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ১৩, ২০২১ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

ad

শ্রাবন্তী চ্যাটার্জী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল ও জনপ্রিয় অভিনেত্রী। আজ ১৩ ই আগষ্ট এই অভিনেত্রী জন্মদিন। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন।

২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসাতে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন। ২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। পরবর্তীতে অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে বিন্দাস। রাজ চক্রবর্তীর পরবর্তী চলচ্চিত্র কাঠমাণ্ডুতেও তিনি অভিনয় করেছেন।

শিকারী নামের যৌথ প্রযোজনার ভারত ও বাংলাদেশ একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।এছাড়াও তিনি বাংলাদেশের একক প্রযোজনার ছবি যদি একদিন-এ ও অভিনয় করেছেন।

তিনি ভারতের কলকাতায় জন্মগ্রহণ করেন। ২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। সম্প্রতি এই দম্পতির সম্পর্কের অবনতি ঘটেছে। শ্রাবন্তী রাজিব বিশ্বাসকে ডিভোর্স দিয়েছেন। এছাড়াও তিনি কৃষাণ ব্রজ নামক একজন সুপার মডেলকে বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।তিনি পূর্ব কলকাতা-র আনন্দপুর-এ আরবানা টাওয়ার ৬ এ থাকেন।

শ্রাবন্তী চ্যাটার্জী বাংলাদেশের শাপলা মিডিয়ার “বিক্ষোভ” সিনেমায় অভিনয় করেন ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। আজ এই জনপ্রিয় অভিনেত্রী জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

মোঃ মাসুদ পারভেজ রানা।

ad