patrika71 Logo
ঢাকাসোমবার , ১২ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

গিনেস বুকে আবেদন করবেন চিত্রনায়ক রুবেল

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১২, ২০২১ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ঢালিউড চিত্রনায়ক রুবেল। তার পুরো নাম মাসুম পারভেজ রুবেল। ১৯৮৬ সালে অভিনয় জীবন শুরু করেছিলেন এ অভিনেতা। ৩৫ বছরের ফিল্ম ক্যারিয়ারে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন রুবেল। এখন পর্যন্ত মোট ৯৭ জন নায়িকার বিপরীতে পর্দায় দেখা গেছে তাকে।

মার্শাল ও অ্যাকশন কিং হিরো হিসেবেও বেশ পরিচিত রুবেল। মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এর চিত্রায়ণে তথ্যগুলো জানিয়েছেন রুবেল নিজেই। তিনি আরও জানান, ১০০ নায়িকার সঙ্গে অভিনয় পূর্ণ হলেই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন।

রাঙা সকাল’ অনুষ্ঠানের শুটিংয়ে রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন। রুম্মান রশীদ খান ও লাবণ্যর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন সকাল ৭টায়। বিশেষ এ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন জোবায়ের ইকবাল।

১৯৬২ সালে বরিশাল জেলায় জন্মগ্রহণ করেন রুবেল। ২২ বছর বয়সে পরপর দুইবার জাতীয় কারাতে চ্যাম্পিয়নশিপে স্বর্ণ পদক লাভ করেন তিনি। চলচ্চিত্রে তার আগমন ঘটে ‘লড়াকু’ সিনেমার মাধ্যমে। বড় ভাই মাসুদ পারভেজের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছিলেন শহিদুল ইসলাম খোকন। মার্শাল আর্টে পারদর্শী থাকায় রুবেল অভিনীত সিনেমাগুলোর মারপিট অল্প সময়ে দর্শকপ্রিয়তা পেয়েছিল।

মোঃ মাসুদ পারভেজ রানা-