patrika71
ঢাকাশনিবার - ৭ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

শিলার স্ট্যাটাসটি না বলেছেন পরীমনি

বিনোদন ডেস্ক
জানুয়ারি ৭, ২০২৩ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজের দ্বন্দ্বে সরগরম সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমগুলো। বিদায়ী বছরের শেষ দিনে নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজের সঙ্গে বিয়েবিচ্ছেদের ইঙ্গিত দেন পরীমনি।

পরীমনির সঙ্গে সম্পর্কের ভাঙন নিয়ে এক সংবাদমাধ্যমকে রাজ জানিয়েছেন, এ সম্পর্ক আর জোড়া লাগবে না। সব মিলিয়ে তাদের বিচ্ছেদের বিষয়টি যখন জোর আলোচনায়, তখন আগুনে পানি ঢালার মতো বিষয় হয়ে দাঁড়িয়েছে চিত্রনায়িকা শিরিন শিলার ফেসবুক স্ট্যাটাস।

ফেসবুক স্ট্যাটাসে শিরিন শিলা বলেন, সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে পরীমনি ও রাজ আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরী মনির সংসারে ভাঙ্গন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোন অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।।

বুধবার রাত প্রায় ১২টার দিকে শিরিন শিলা তার ফেসবুক অ্যাকাউন্ট ও ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন। এতে দেখা যায়, পরীমনি ও রাজ ভিডিওকলে শিরিন শিলার সঙ্গে কথা বলছেন। সেই ছবিতে তাদের ছেলে রাজ্যকেও দেখা যায়।

রাজ-পরীর সব ভুল-বোঝাবুঝির অবসান হয়েছে, তবে একেবারে ভিন্ন বক্তব্য দিয়েছেন পরীমনি। বিষয়টি নিয়ে জানতে পরীমনির কাছে বলা হয়, শিরিন শিলার ফেসবুক পোস্টে জানা যায় পরী-রাজ এক হয়েছেন বলা যাবে কি না?

এর জবাবে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এককথায় পরীমনি বলেন, ‘না। এ সংবাদ প্রকাশের আগেই শিরিন শিলার ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ থেকে স্ট্যাটাসটি সরিয়ে ফেলা হয়েছে।

পত্রিকা একাত্তর/ মাসুদ পারভেজ