patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ঈদ করতে আমেরিকায় গেছেন অভিনেত্রী নাদিয়া

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৬, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। খন্ড বা একক নাটকের চেয়ে ধারাবাহিক নাটকেই তার অভিনয় নিয়ে ব্যস্ততা থাকে বেশি। তবে ঈদ বা অন্যান্য উৎসবকে ঘিরেও একক নাটকে তার আরো ব্যস্ততা বেড়ে যায়।

এবারের ঈদে দেশে থাকছেন না এ অভিনেত্রী। গত ২৫ জুন সর্বশেষ ঈদ নাটকের কাজ শেষ করে ২৭ জুন তিনি পাড়ি জমান আমেরিকা। বিগত পাঁচ বছরেরও বেশি সময় ধরে আমেরিকার ক্যানসাসে নাদিয়ার বাবা নাজির আহমদ, মা আফরোজা আক্তার ও ছোট বোন নদিতা স্থায়ীভাবে বসবাস করে আসছেন। মহামারি করোনার কারণে বিগত দুই বছর যাবত বাবা-মা’র কাছে যাওয়া হয়ে উঠছিলো না এই অভিনেত্রীর। তাই এবার সুযোগ পেয়েই আমেরিকা গেলেন নাদিয়া।

দেশে নাদিয়া শুধু অভিনয়েই ব্যস্ত থাকেন এমনটি নয়, বছরজুড়ে নাচ নিয়েও তাকে বেশ ব্যস্ত থাকতে হয়। আবার এর পাশাপাশি মাঝে মাঝে ভালো প্রোডাক্টের বিজ্ঞাপনেও কাজ করেন তিনি। দেশে থেকেই নাদিয়া নিজের মধ্যে স্বস্তি বোধ করেন। যেহেতু বাবা-মা-বোন আমেরিকায় থাকেন, তাই অনেকেই তাকে আমেরিকাতেও স্থায়ীভাবে বসবাস করার কথা বলেন।

মোঃ মাসুদ পারভেজ রানা-

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।