patrika71 Logo
ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

অন্তর্জাল ছবিতে সাইবার ক্রাইমে সিআইডি এবিএম সুমন

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৫, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

অভিনেতা এবিএম সুমন দেশের প্রথম সাইবার থ্রিলার `অন্তর্জাল’ ছবিতে যুক্ত হলেন। ৩০ জুন সন্ধ্যায় এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হয়। ছবিটি পরিচালনা করছেন দীপংকর দীপন। আগামীর যুদ্ধটা হবে সাইবারে কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা- এই ভাবনা নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এবিএম সুমন এতে অভিনয় করবেন সিআইডির ফিনটেক সাইবার ক্রাইমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রায়হান চরিত্রে।

ছবিতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। তাকে দেখা যাবে কম্পিউটার ইনসিডেন্ট রেসপন্স টিম (সার্ট)-এর সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট চরিত্রে। দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্রে মীম ও সুমন সাইবার দুনিয়ার সংকটের মুখে বাংলাদেশকে রক্ষায় কাজ করবেন বলে জানিয়েছেন পরিচালক দীপংকর দীপন।

এ প্রসঙ্গে সুমন বলেন, দীপংকর দীপন দাদার ঢাকা অ্যাটাক ছবিটি আমার ক্যারিয়ারে অন্যমাত্রা যোগ করেছে। সেই সঙ্গে এ ছবির চরিত্রটি আমার খুব ভালো লেগেছে। ঢাকা অ্যাটাকে আমি পুলিশের অংশ ছিলাম, এখানেও তাই। তবে সেই চরিত্রটি থেকে এই চরিত্রটি অনেক অন্যরকম- কতটা সেটা ছবিটা দেখলেই মানুষ বুঝতে পারবে।

ইতোমধ্যে এই ছবিতে আরো চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল। উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ছবিটির ঘোষণা দেন। অন্তর্জাল ছবিটির গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এ ছবিটি প্রযোজনা করছে মোশন পিপল স্টুডিও।

মোঃ মাসুদ পারভেজ রানা –