patrika71 Logo
ঢাকারবিবার , ২৭ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

শুভ জন্মদিন জিয়াউর ফারুক অপূর্ব

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৭, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

জিয়াউল ফারুক অপূর্ব (অপূর্ব নামে পরিচিত) হলেন একজন বাংলাদেশী অভিনেতা ও মডেল। অপূর্ব টেলিভিশন নাটকে অভিনয় দিয়ে তার কর্মজীবন শুরু করেন, পরে চলচ্চিত্রেও অভিনয় করেন।অভিনয়ের পাশাপাশি তিনি সঙ্গীতেরও চর্চা করেন।

জিয়াউর ফারুক অপূর্ব ১৯৮৫ সালের ২৫ জুন ঢাকায় জন্মগ্রহণ করেন। তার মা ফিরোজা আহমেদ রাজশাহী বেতারের একজন শিল্পী ছিলেন। তার নানা রাজশাহী বেতারের একজন উপস্থাপক ছিলেন। বাল্যকাল থেকেই অপূর্বর শোবিজে আগ্রহ ছিল। তিনি ২০০২ সালে “ইউ গট দ্য লুকস” অনুষ্ঠানে “মিঃ বাংলাদেশ” খ্যাতি লাভ করেন।

জিয়াউর ফারুক অপূর্বর কর্মজীবন শুরু হয় অমিতাভ রেজা চৌধুরী নির্দেশিত নেসক্যাফের বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে। তার ল্যাব এইডের বিজ্ঞাপনও জনপ্রিয়তা লাভ করে।২০০৬ সালে গাজী রাকায়েত পরিচালিত বৈবাহিক নাটক দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন।অপূর্ব নিজের প্রযোজনা সংস্থা ‘এএসআই ক্রিয়েশন লিমিটেড” প্রতিষ্ঠা করেন এবং ২০১২ সালে ব্যাকডেটেড নামক টেলি চলচ্চিত্র পরিচালনা করেন। তিনি শিহাব শাহীন নির্দেশিত ভালোবাসার চতুষ্কোণ ধারাবাহিক নাটকের শিরোনাম গানে কণ্ঠ দেন।

জিয়াউর ফারুক অপূর্বর চলচ্চিত্রে অভিষেক হয় আশিকুর রহমান পরিচালিত গ্যাংস্টার রিটার্নস চলচ্চিত্র দিয়ে। ছবিটি ২০১৫ সালে ২৭ নভেম্বর মুক্তি পায়।
আজ এই অভিনেতার জন্মদিন অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো

মোঃ মাসুদ পারভেজ রানা –