patrika71
ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

তরুণরা দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ালে সবকিছু সম্ভব

জেলা প্রতিনিধি, বাগেরহাট
জুন ২৫, ২০২৩ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

তরুণদের উদ্দেশ্যে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেছেন, দেশের একত্রিত্যাংশ যুবক। যুবকটা চাইলে সব কিছু সম্ভব। প্রতিটি এলাকায় স্বল্প কয়েকজন প্রভাবশালী নদী-খাল করে জিম্মি করে রেখেছে জেলে-কৃষক থেকে সাধারণ মানুষদের। আইনশৃংখলা বাহিনীর পক্ষে এত সরকারি খাল উদ্ধার সম্ভব নয়। তাই দখল-দূষণ রোধে তরুণ স্বেচ্ছাসেবকদের এগিয়ে আসতে হবে এর কোন বিকল্প নেই । দখলদারদের বুঝাতে হবে, প্রয়োজনে সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন গড়ে তুলতে হবে।

রবিবার (২৫ জুন) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক্টিভিস্তা বাগেরহাটের আয়োজনে স্থানীয় পর্যায়ে জলবায়ু সংকট নিরসনের জন্য পরিকল্পনা সভায় এসব কথা বলেন জেলা প্রশাসক।

বাঁধন মানব উন্নয়ন সংস্থা ও একশন এইড বাংলাদেশের সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জণ সাহা। আলোচনা সভায় অন্যান্যেদের মধ্যে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অরবিন্দু বিশ্বাস, বাঁধনের নির্বাহী পরিচালক মঞ্জুরুল হাসান মিলন, ট্রান্সপারেন্সি ইন্ট্যারন্যাশনাল বাংলাদেশের প্রতিনিধি বশির আহমেদ, বাঁধনের কর্মকর্তা মুশফিকুল ইসলাম রিতু, সোহাগ আহমেদ প্রমুখ উপস্থিত।

এসময় অর্ধশতাধিক তরুণ স্বেচ্ছাসেবক জলবায়ু সংকট মোকাবিলায় কাজ করার জন্য অঙ্গীকার করেন।

পত্রিকা একাত্তর/ আবু তালেব