patrika71
ঢাকারবিবার - ২২ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুর ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের ভলান্টিয়ার ভ্যাক্সিনেটরদের মানবন্ধন

উপজেলা প্রতিনিধি, গৌরীপুর
জানুয়ারি ২২, ২০২৩ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মৎস্য প্রাণীসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত পিপিআর রোগ নির্মুল ও ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের আওতায় নিয়োগ প্রাপ্ত ভলান্টিয়ার ভ্যাক্সিনেটরা সরকারী সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হওয়ায় মানববন্ধন করে।

রবিবার ২২ জানুয়ারী বেলা ১১ টায় ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এসোসিয়েশনের আয়োজনে এ মানববন্ধনে ভ্যাক্সিনেটরা প্রকপ্লের ৬ দফা দাবী উপস্থাপন করা হয়।

মানবন্ধনে দাবি গুলোর মধ্যে রয়েছে প্রকল্প বাস্তবায়িত চাই, প্রকল্প থেকে রাজস্ব খাতে ও সরকারী সকল সুবিধা চাই, নিজস্ব একাউন্ট থেকে বেতন উত্তোলন চাই,প্রকল্প বাস্তবায়ন করে আমাদের দেশ থেকে পিপিআর ও ক্ষুরা রোগ নির্মুল করতে চাই, ইউনিয়ন পরিষদ ভবনে ভ্যাক্সিন ক্যাম্পের অফিস চাই এবং ভলান্টিয়ার বাদ দিয়ে ইউনিয়ন ভ্যাক্সিনেটরের পদবী চাই, দেশের দুযোর্গপূর্ন অবস্থায় আমরাও খামারিদের পাশে থেকে সেবা দিয়ে দেশের উন্নয়নে ভুমিকা রাখতে চাই।

উল্লেখ্য যে বাংলাদেশের ৬০ জেলায় ৪২১২ জন ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর রয়েছে।

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও উপজেলা ভলান্টিয়ার ভ্যাক্সিনেটর এসোসিশনের সভাপতি আফজাল হোসেন, সহ-সভাপতি আব্দুল হান্নান, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম,অর্থ বিষয়ক সম্পাদক ফরিদা আক্তার প্রমুখ।

মানবন্ধন শেষে তারা উপোরক্ত দাবী আদায়ের লক্ষ্যে শ্লোগান দেওয়া হয়।

পত্রিকা একাত্তর/ হুমায়ুন