patrika71
ঢাকাসোমবার - ১৬ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
জানুয়ারি ১৬, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

খুলনার র‌্যাব ৬ প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

জানা যায়, খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামে ৫ বছরের শিশুকণ্যা গত ১৩ই জানুয়ারি ২০২৩ এর বিকালে পাশের বাড়িতে খেলাধুলা করার জন্য বাসা থেকে বাহির হয়।

এ সময় আসামী মোঃ কামরুল ফকির ভিকটিমকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে আসামী কামরুল ভিকটিমেকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।আসামী ধর্ষণে ব্যর্থ হলে ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

ভিকটিম বাড়িতে গিয়ে কান্নাকাটি করে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে। ভিকটিম অসুস্থ হয়ে পরলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে বটিয়াঘাটা থানায় এই সংক্রান্তে একটি মামলা দায়ের করেন।

ঘটনাটি র‌্যাবের নজরে আসলে আসামীকে গ্রেফতারের লক্ষ্যে খুলনার র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত ধর্ষণের চেষ্টা মামলার আসামী খুলনার ডুমুরিয়া উপজেলা এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত রবিবার ১৫ই জানুয়ারি ২০২৩ এর রাত আনুমানিক ২টা ৪০ মিনিটের সময় খুলনা জেলার ডুমুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ কামরুল ফকির (৫৫) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

পত্রিকা একাত্তর/ মোজাপ্ফার হুসাইন