patrika71
ঢাকাবৃহস্পতিবার - ১২ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে চাদা না পেয়ে ছাত্রলীগের হামলা-ভাংচুর, আহত: ৩

জেলা প্রতিনিধি, নড়াইল
জানুয়ারি ১২, ২০২৩ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলে বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতান মেলার রানা ভাইয়ের দই ফুসকা দোকানের মালিক মোঃ মনসুর রানার কাছে চাঁদা দাবি করে না পেয়ে ছাত্রলীগের কর্মিরা হামলা ভাংচুরের ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় দোকান মালিকসহ ৮ জন কর্মচারী আহত হয়েছে। এবং চাঁদা দাবী ও হামলা ভাংচুরের ঘটনায় মোঃ মনসুর রানা বাদী হয়ে ৫জনকে আসামী করে ও অজ্ঞাত ৮জন উল্লেখ করে নড়াইল সদর থানায় আজ সকালে মামলা করেছেন। মামলা নং-১৮।

পুলিশ মামলার আসামী দক্ষিন নড়াইলের নাছির উদ্দিনের ছেলে বিনতে হাবিব বর্ষন ও কামাল মোল্যার ছেলে অনিক মোল্যাকে গ্রেফতার করেছে।

মামলার বাদী মোঃ মনসুর রানা বলেন,সুলতান মেলায় দোকান দেওয়ার শুরু থেকে আমার কাছে জয়, মিজান, বর্ষন,অনিকসহ অজ্ঞাত ৮/৯ জন ১০ হাজার টাকা দাবী করে। আমি দিতে রাজি না হওয়ায় আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়। সেই কারনে গতকাল সন্ধায় আমার দোকানে এসে হামলা ভাংচুর করে ৫০/৬০ হাজার টাকার ক্ষতি করে। এতে করে আমি সহ আমার দোকানের কর্মচারী নাজমুল, মাহফুজার, ডিপজল, জিহাদ, রানাসহ ৮ জন আহত হয়।

এ বিষয়ে জানতে চাইলে সদর উপজেলার ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু বলেন,তাদের আমরা চিনিনা এবং ছাত্রলীগের সাথে জড়িত না। আর জয়, মিজান সহ ভওয়াখালী গ্রামের কেউই ছিলনা।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান বলেন, বর্ষন, অনিককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সাথে আরো যারা জড়িত আছে তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পত্রিকা একাত্তর/ হাফিজুল নিলু