patrika71
ঢাকাসোমবার - ৯ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

শীতে ছিন্নমূল ও অসহায় মানুষদের পাশে মোরেলগঞ্জ প্রেসক্লাব

নিজস্ব প্রতিনিধি
জানুয়ারি ৯, ২০২৩ ৬:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সারাদেশের ন্যায় বাগেরহাটের মোরেলগঞ্জে শীতের দাপট ক্রমশ বাড়ছে। কনকনে শীতে এলাকার গরিব অসহায় বয়োবৃদ্ধ মানুষ গুলোর কষ্ট কিছুটা লাঘব করার লক্ষ্যে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব। রবিবার রাতে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবে ও পৌর সদরে ঘুরে ঘুরে এসব কম্বল বিভিন্ন বয়সীদের মাঝে বিতারন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক প্রবাহ প্রতিনিধি এইচ এম শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি শামীম আহসান মল্লিক, কার্যনির্বাহী সদস্য দৈনিক খোলা কাগজ প্রতিনিধি আবু সালেহ, কার্যনির্বাহী সদস্য দৈনিক ইনকিলাব প্রতিনিধি মেজবাহ ফাহাদ, প্রচার সম্পাদক দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম রাজীব প্রমুখ।কম্বল বিতারন প্রসঙ্গে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম শহিদুল ইসলাম বলেন, নিজ এলাকার গরীব ও দুস্থ নিরীহ মানুষের প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছি। আমাদের সাধ্যমতো আগামীতেও এলাকার মানুষের জন্য সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবো।

তিনি আরও বলেন, শীতবস্ত্র বিতরণ গরীবদের প্রতি কোন করুণা নয় বরং এটা সামর্থবানদের নৈতিক দায়িত্ব। উপজেলা প্রেসক্লাবের এ কার্যক্রমে সহায়তা দানকারীদের ধন্যবাদ জানিয়ে তিনি শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতিও আহ্বান জানান।

এছাড়াও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিম আহসান মল্লিক বলেন, দুর্ভোগহীন এক মানবিক সমাজ প্রতিষ্ঠায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের এ অন্যান্য কার্যক্রম দরিদ্র মানুষের মনে আশার সঞ্চার করেছে। আশা করি মোরেলগঞ্জে আমাদের এ কার্যক্রম আরো সম্প্রসারিত হবে।

দেশের সামাজিক উন্নয়ন ও মানুষের জীবনমানের উৎকর্ষতা সাধনের স্বপ্ন নিয়ে আমাদের মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব দীর্ঘবছর যাবত উপজেলার বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছে।

পত্রিকা একাত্তর/ নাজমুল