patrika71
ঢাকাশনিবার - ৭ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

রামপালে এক্টিভিস্তাদের উদ্যোগে কম্বল বিতরণ

জেলা প্রতিনিধি, বাগেরহাট
জানুয়ারি ৭, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপাল এর এক্টিভিস্তার উদ্যোগে সপ্নচূড়া ইয়ছে গ্রুপের সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার ৭ তারিখ শনিবার সকাল ১১ টায় রামপাল কেন্দ্রীয় শহীদ মিনারে চত্বরে ইয়ুথ লিডার স্বপ্নচূড়া’র শুক্লা মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান, বিশেষ অতিথি মোঃ হাফিজুর রহমান জামিল, সংবাদ কর্মী রবিউল ইসলাম দৈনিক জন্মভূমি রামপাল উপজেলা প্রতিনিধি ও ভূমি অফিসের কর্মকর্তা এবং রামপালএক্টিভিস্তারা তমা খাতুন, শরিফুল শেখ, তাহিদুল ইসলাম, রহিমা আক্তার, সাকিব, ওসমান গনি প্রমুখ। নিজেদের মাসিক মিটিং এর টাকা বাঁচিয়ে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল উপহার তুলে দেন।

রামপালের বিভিন্ন স্থানের ২০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল উপহার দেন শীতার্থীরা কম্বল পেয়ে রামপাল এক্টিভিস্তাদের জন্য হাসিমুখে মন ভরে দোয়া করে যান।

কম্বল পাওয়ার পরে ফাতেমা বেগম পত্রিকা৭১ কে জানান, ‘আমার একখান কুঁড়েঘর, একা থাকি, এই শীতে কাঁথা গায়ে দিয়ে মাটিতে থাকতে পারিনা। ঠিকমত দু-বেলা খাবারও দিতে পারি না, পেটে অনেক কষ্ট হয়। এরা এই কম্বোল দিয়াতে একটু আরামে থাকতে পারব’। বকুল রানী মন্ডল বলেন, এই বাচ্চা কাজ ছাড়া অনেক অনেক ভাল কাজ করে এরা অনেক বড় হোক।

উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন বলেন, ‘এরা বিভিন্ন সময় রামপালের জন্য অনেক ভালো ভালো কাজ করে যাচ্ছে। এদের সকলের জন্য অনেক অনেক শুভকামনা। সারা জীবন যেন মানুষের পাশে থাকতে পারে। আমাদের জায়গা থেকে সব সময় চেষ্টা করব আমরাও যেন এদের পাশে থেকে কিভাবে পাশে সব সময় থাকতে পারি’।

পত্রিকা একাত্তর/ আবু তালেব