patrika71
ঢাকাশুক্রবার - ৬ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের একটি স্পিনিং মিলে আগুন

নিজস্ব প্রতিনিধি
জানুয়ারি ৬, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উত্তর নাগরগানার একটি স্পিনিং মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে । শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে এ অগ্নিকাণ্ডে সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেয়া হলো দীর্ঘ তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা।

জানা গেছে, শুক্রবার সকাল সাতটার দিকে স্পিনিং মিলে আগুন লাগে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেয়। এ ঘটনায় মিলটির তুলা, সুতা ও ঝুট সহ অন্যান্য মালপত্র পুড়ে গেছে।

এ বিষয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মোঃ আবু বক্কর বলেন, সকাল ৭টার দিকে কালীগঞ্জর উত্তর নাগরগানা এলাকার স্পিনিং মিলে আগুন লাগে। পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। আমরা খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে পলাশ ও কাপাসিয়া থেকে ফায়ার সার্ভিসের আরো ২টি ইউনিটের কর্মীরা আগুন নেভানোর কাজে যোগ দেয়।

ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীদের প্রায় তিন ঘন্টা চেষ্টায় বেলা সাড়ে ১০টার দিকে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণ আসে। আগুনে মিলের তুলা, সুতা ও ঝুট সহ অন্যান্য মালপত্র পুড়ে গেছে। তবে তাৎক্ষণিক আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি এবং হতাহতের ঘটনা ঘটেনি।

পত্রিকা একাত্তর/ মারুফ হাসান