patrika71
ঢাকাবুধবার - ৪ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী গ্রেপ্তার ১, স্বামী পলাতক

উপজেলা প্রতিনিধি, বাকেরগঞ্জ
জানুয়ারি ৪, ২০২৩ ৬:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

বরিশালের বাকেরগঞ্জের কলসকাঠী বাগদিয়া গ্ৰামের বসতঘর থেকে ২০০ গ্ৰাম গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী রাজিয়া আক্তার (৩৫) বাকেরগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েল হয়েছে। বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) মোঃ ফরহাদ সরদারের নির্দেশনায় ও বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমানের নেতৃত্বে এস আই মাহমুদ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে কলসকাঠী থেকে নারী মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ গ্ৰেপ্তার করেন।

মামলার ২নং আসামি আসলাম মীর পলাতক রয়েছে। এলাকা বাসি আরো জানান তার নামে গাঁজা ব্যবসারও অভিযোগ আছে অনেক। তারা আরো জানান বড়ো বড়ো ব্যবসায়ীদের সাথে ও হাত আছে তাদের।

গ্রামবাসী বলেন লজ্জা হয় আমাদের যেখানে আমাদের প্রধানমন্ত্রী মহিলা হওয়ায় মাদক এর বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে, সেখানে মহিলা হয়ে মাদক ব্যবসা করে যুব সমাজ ধ্বংস করছে। যেটা আমাদের নিজের জন্য দেশের জন্য লজ্জা লাগে।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান বলেন, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ীরা হয় দেশ ছেড়ে পালাবে, নাহয় জেলে থাকতে হবে। তিনি যে কোন মূল্যে উপজেলাকে মাদকমুক্ত রাখতে অভিযান অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

পত্রিকা একাত্তর/ ইমাম হোসেন