patrika71
ঢাকামঙ্গলবার - ৩ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

মির্জা ফখরুলকে নিয়ে নোংড়া রাজনীতি করলে সরকারের ক্ষতি হবে

স্ট্যাফ রিপোর্টার, ঠাকুরগাঁও
জানুয়ারি ৩, ২০২৩ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

মির্জা ফখরুলকে নিয়ে নোংড়া রাজনীতি করলে সরকারের ক্ষতি হবে বলে হুমিয়ারি দিয়ে বিএনপির এই নেতা আরো বলেন,আমাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীকে আজ জামিন দিয়েছেন আদালত।

এরপরেও আমরা চিন্তায় আছি না যানি আবার অন্য কোন মামলায় তাকে আটকানো হয় নাকি। যদি সরকার মির্জা ফখরুলকে নিয়ে কোন ধরনের নোংড়া রাজনীতি করে থাকে তাহলে এটি সরকারের ক্ষতি হবে ।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন,তথ্যমন্ত্রীর কাজই হলো জিয়া পরিবারের সমালোচনা করা। তাই তার কথার কোন কথায় বিএনপি কানে নেয়না। তিনি দেশের কথা বলেনা নাই বলে নিজ মন্ত্রাণালয়ের কোন কথা। তার কাজই হলো জিয়া পরিবারের সমালোচনা করা।

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে সরকারের পদত্যাগ সংসদ বাতিলসহ ঘোষিত ১০ দফা দাবি এবং রাষ্ট্রকাঠামো মেরামতে দেয়া ২৭ দফা প্রস্তাবের বিষয় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এমনি মন্তব্য করেন তিনি।

নজরুল ইসলাম খান আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেউ ভোট প্রদান করতে পারেনি। সেজন্য সেখানে ব্যর্থতা বা সফলতার কিছু নেই। বরং এ সরকার যে ভোট চুরি করে হয়েছে তা স্পষ্ট।

২৭ দফা দাবির প্রস্তাবে তিনি আরো বলেন, আমরা রাষ্ট্রকাঠামো মেরামত করার জন্য ২৭ দফা দাবি তৈরী করেছি। এতে সকলের গ্রহণযোগ্যতা পাওয়া গেছে। আমরা ক্ষমতায় এলে এ দফা গুলো নিয়ে রাষ্ট্র সংস্কার করব আর আমরা বাদে আলাদা কারো কাছে ক্ষমতা গেলে এ দফাগুলো আমরা তুলে দেব তাদের কাছে। আর বিএনপির পদত্যাগ করা আসন গুলোর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় উকিল আব্দুস সাত্তার নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন নিয়েছেন। আমরা দল থেকে তাকে বহিস্কার করেছি। প্রত্যেকটি দলে এমন মানুষ পাওয়া যায় এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

জেলা বিএপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান দুলু, জেলা সভাপতি তৈমুর রহমান, সাবেক সাংসদ জাহিদুর রহমান সহ জেলা উপজেলা ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পত্রিকা একাত্তর/ সুমন