patrika71
ঢাকাবৃহস্পতিবার - ২৯ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

উপ-নির্বাচনকে কেন্দ্র করে যুবলীগ নেতার বাড়িতে হামলা

নিজস্ব প্রতিনিধি
ডিসেম্বর ২৯, ২০২২ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীর নির্বাচন করায় যুবলীগ নেতার বাড়িতে হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে।

এ সময় এলাকায় আতংক সৃষ্টি করতে ৭/৮ রাউন্ড ফাঁকা গুলি হয় বলেও অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোড় সাড়ে ৬টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের পুর্ব জামগড়া গফুর মন্ডল স্কুল সংলগ্ন এলাকার যুবলীগ নেতা জয়নাল আবেদিনের নিজ বাড়িতে এ হামলা-ভাংচুরের ঘটনা ঘটে।

সাংবাদিকেরা তথ্য সংরক্ষণে গেলে দেখা যায় জয়নাল আবেদিনের বাড়ির জানালা গ্লাস, সিসি ফুটেজ ভাঙা ও বিদ্যুৎতের মিটার পড়ে আছে।

যুবলীগ নেতা জয়নাল আবেদিন বলেন, আমাদের ইয়ারপুর ইউনিয়নের উপ-নির্বাচনে বহিস্কৃত আওয়ামী লীগ নেতা সুমন আহম্মেদ ভুঁইয়াকে দল থেকে নমিনেশন না দেওয়ায় সে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে নির্বাচন করছে। আমারা আওয়ামী করি দল যাকে নমিনেশন দিবে আমরা তার নির্বাচন করবো এটাই স্বাভাবিক। দল মোশারফ হোসেন মুসা ভাইকে নৌকা প্রতীক দিয়েছে, তাই আমরা তার নির্বাচন করছি। সুমন আহম্মেদ ভুঁইয়া আমাকে অনেক দিন ধরে তার নির্বাচন করার জন্য হুমকি দিচ্ছে, কিন্তু আমি তার কথা না শুনার কারনে সে পরিকল্পিত ভাবে আজ সকালে সুমন আহম্মেদ ভুঁইয়ার বোন জামাইয়ের নেতৃত্বে সম্রাট, নিবিড়, রাজু, রনি, মিরাজ ও সুমন মীর সহ ৮ থেকে ১০ জন লোক আমার বাড়িতে হামলা চালায়।

তিনি আরো বলেন, তারা আমার বাড়ির জানালা কারেন্টের মিটার ভাংচুর করে এবং আমাকে হত্যর উদ্দেশ্য কয়েক রাউন্ড গুলি করে পড়ে আমাদের ডাক চিৎকারে এলাকার মানুষ এলে তারা পালিয়ে যায়।

পত্রিকা একাত্তর/ সোহাগ হাওলাদার