patrika71
ঢাকাবুধবার - ২৮ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

চলন্ত প্রাইভেটকারে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

জেলা প্রতিনিধি, ঢাকা
ডিসেম্বর ২৮, ২০২২ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর উত্তরায় এক তরুণীকে চলন্ত প্রাইভেটকারে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় নাজমুল হাসান সিজান(২৫) ও আবু রায়হান(২২) নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পরবর্তীতে তাঁদেরকে আদালতে পাঠানো হলে তাঁরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন একটি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠায় গ্রেপ্তার হওয়া দুজনকে উত্তরা পশ্চিম থানা-পুলিশ। পরে তারা আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন বলে জানা যায়।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, ভুক্তভোগী বিউটি পারলারের ওই তরুণী গত রোববার (২৫ ডিসেম্বর) রাতে তার এক বন্ধুকে নিয়ে উত্তরা ৭ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাটে যান। সেখানে সিজান ও রায়হানসহ তাদের আরও দুই বন্ধু আটকিয়ে রাখে। ভুক্তভোগী তরুণী ও তার বন্ধুকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে এবং তাদের কাছে সেই ভিডিও ফুটেজ আছে বলে জানান।

এসব ভুক্তভোগী তরুণী ও তার বন্ধুর পরিবারকে জানানোর ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি করেন সিজান, রায়হানসহ চারজন। এরপর বিউটিশিয়ানের বন্ধু টাকা আনতে সেখান থেকে চলে গেলে, তারা চারজন ওই তরুণীকে একটি প্রাইভেট কারে তুলে বিভিন্ন স্থানে ঘুরতে থাকে। সেই সঙ্গে চলন্ত সেই গাড়িতে চারজন মিলে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এরপর তাকে উত্তরা পশ্চিম এলাকায় নামিয়ে দেয়।’

ওসি বলেন, ‘পরে ভুক্তভোগী তরুণী উত্তরা পশ্চিম থানায় বাদী হয়ে একটি মামলা করেন। উত্তরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার (২৬ ডিসেম্বর) রাতে তুরাগের দিয়াবাড়ি থেকে সিজান ও রায়হানকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠানো হলে তারা স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন।’

ওসি মহসীন আরও জানান, ‘গ্রেপ্তার হওয়া দুজনসহ আসামি চারজনই পেশায় গাড়ি চালক। পলাতক দুজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

পত্রিকা একাত্তর/ আল-আমিন