patrika71
ঢাকাশনিবার - ২৪ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, ডোমার
ডিসেম্বর ২৪, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

“তুচ্ছ নয় রক্তদান, বাঁচতে পারে একটি প্রাণ”—এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় শীর্ষক ক্যাম্পেইন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪শে ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ডোমার রেলওয়ে স্টেশন সংলগ্ন মোড়ে ‘স্টুডেন্ট ব্লাড ব্যাংক, নীলফামারী জেলা’ এর আয়োজনে অনুষ্ঠিত ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম (দানু)। এতে সভাপতিত্ব করেন—স্টুডেন্ট ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ সলেমান ইসলাম বাপ্পী।

স্টুডেন্ট ব্লাড ব্যাংকের সহ-সভাপতি মোঃ আনজারুল ইসলামের উপস্থাপনায় এসময় আরও উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল হাকিম, ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুবেল ইসলাম, লায়ন সংঘের সভাপতি মোঃ ওমর ফারুক, ডোমার রেলওয়ে স্টেশন মাস্টার মোকাদ্দেস রহমান প্রমূখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনে স্টুডেন্ট ব্লাড ব্যাংক, নীলফামারী জেলার স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় স্টেশন ও আশেপাশের এলাকার দুই শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। পরে, শতাধিক দরিদ্র ও অসহায় মানুষকে উপহার স্বরূপ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

পত্রিকা একাত্তর/রিশাদ